এম এ হিরা, গোয়ালন্দ (রাজবাড়ী) : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া মাদক বিরোধী অভিযানে ৩ কেজি ৫০০ গ্রাম গাঁজা সহ শাপলা ওরফে কনা হিজড়া (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। 

গোয়ালন্দ ঘাট থানার (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীরের নেতৃত্বে, গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে ১৩ জুন রবিবার রাত অনুমান ১২.৩৫ মিনিটে তার বসত বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া সোহরাব মন্ডল পাড়ার শাপলা ওরফে কনা হিজড়া (৩২) পিতা মৃতঃ তমছের খাঁ।

এজাহার সূত্রে জানা যায়, আসামির রান্নাঘরে গাছের শুকনা পাতার স্তূপের মধ্যে রাখা একটি বড় সাদা পলিথিনে মোড়ানো ৩ কেজি ৫০০ গ্রাম গাঁজা যাহার আনুমান মূল্য ৮৭,৫০০ টাকা ও একটি ছোট সাদা ডিজিটাল ওজন পরিমাপের যন্ত্র একটি ধারালো কেচি উদ্ধার করা হয়।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধৃত আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী। গ্রেফতারকৃত আসামীর বিরূদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে ১৩ জুন রবিবার দুপুরে আদালতের মাধ্যমে রাজবাড়ীর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

(এইচ/এসপি/জুন ১৩, ২০২১)