নওগাঁ প্রতিনিধি : নওগাঁর মান্দায় বিশেষ অভিযানে ওয়ারেন্টভূক্ত এক আসামিসহ ৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার রাত ও সোমবার সকালে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, উপজেলার কোঁচড়া গ্রামের বদর উদ্দিনের ছেলে সিদ্দিক হোসেন (৪০), কসবামান্দা গ্রামের রবীন্দ্রনাথের ছেলে পুলক কুমার (৩৫), সাহাপুর ভাংগীপাড়া গ্রামের আবদুল সরকারের ছেলে হেলাল উদ্দিন (৩৮), মেরুল্যা গ্রামের ওসমান প্রামানিকের ছেলে ইস্রাফিল আলম (৩০), শ্রীরামপুর গ্রামের মন্টুর ছেলে বিষ্ণু (৩২), কাঞ্চন মীরপুর গ্রামের হামিদুর রহমানের ছেলে আরিফুল ইসলাম (২৪), কুসুম্বা ঠনঠনিয়াপাড়া গ্রামের লাহার আলী মন্ডলের ছেলে লালচাঁদ হোসেন (২৫) ও কুসুম্বা শিলালপাড়া গ্রামের আজিম উদ্দিনের স্ত্রী রুবি বেগম (২৬)।

মান্দা থানার অফিসার ইনচার্জ শাহিনুর রহমান জানান, থানার পুলিশের বিশেষ অভিযানে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৮ আসামিকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে ওয়ারেন্টভূক্ত একজন, মাদক মামলায় সাজাপ্রাপ্ত তিনজন, মামলার এজাহারভূক্ত আসামি দুইজন ও অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে দুইজনকে গ্রেফতার করা হয়। সোমবার তাদের নওগাঁ আদালতে সোপর্দ করা হয়েছে।

(বিএস/এসপি/জুন ১৪, ২০২১)