লক্ষ্মীপুর প্রতিনিধি : ধর্ম মন্ত্রণালয়ের হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাষ্ট পরিচালিত মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম-৫ পর্যায় শীর্ষক প্রকল্পের আওতাধীন লক্ষ্মীপুর জেলায় পরিচালিত মন্দির ভিত্তিক স্কুলের শ্রেষ্ঠ শিক্ষক ও শ্রেষ্ঠ শিক্ষার্থী-২০২০ এবং বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার সকাল ১১ টায় শাঁখাড়ীপাড়া শ্রী শ্রী রামঠাকুরর সেবাশ্রম প্রাঙ্গনে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে লক্ষ্মীপুর জেলা মন্দিরভিত্তিক কল্যাণ ট্রাষ্ট এর সহকারী-পরিচালক এইচ এম জাকির উল আলম এর সভাপতিত্বে লক্ষ্মীপুর জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের এডভোকেট রতন লাল ভৌমিক, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার, সনদ ও নগদ টাকা তুলেদেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুব ঐক্য পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক শিমুল সাহা, শ্রী শ্রী রামঠাকুর সেবাশ্রমের সভাপতি অশোক কুমার সাহা,সদর উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি শিপন মজুমদার ও মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের জেলা ফিল্ড সুপারভাইজার মিল্টন মিস্ত্রি।

এ বছর মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের আওতায় জেলার ৩৮টি মন্দির ভিত্তিক শিক্ষা কেন্দ্র পরিচালিত স্কুলের শিক্ষার্থী ও শিক্ষকদের মধ্যে শ্রেষ্ঠ শিক্ষক ও শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচন করা হয় এবং বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

(এস/এসপি/জুন ১৪, ২০২১)