গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর গলাচিপা-দশমিনা উপজেলার কৃতি সন্তান সাবেক ছাত্রলীগ নেতা শেখ হাসিনার বিশ্বস্ত সৈনিক প্রকৌশলী শাহজাদা জুয়েল। 

শাহজাদা জুয়েল হচ্ছেন দশমিনা উপজেলার আলিপুরা ইউয়িনের মধুপুরা গ্রামের রাজা মৃধার ছেলে। ছাত্র জীবন থেকে তিনি গলাচিপা-দশমিনা বাসীর কাছে ছিলেন এক পরিচিত মুখ। তিনি গলাচিপা উপজেলার চিকনিকান্দী মাধ্যমিক বিদ্যালয়ে পড়ালেখা করেন।

অত্রাঞ্চলের গর্বিত সন্তান প্রকৌশলী শাহজাদা জুয়েল পিজিসিবি (ন্যাশনাল গ্রিড) বিদ্যুৎ বিভাগের নির্বাহী প্রকৌশলী হিসেবে পদোন্নতি পাওয়ায় ১১৩ পটুয়াখালী-৩ গলাচিপা-দশমিনা আসনের সংসদ সদস্য এসএম শাহজাদা সাজু (এমপি), গলাচিপা উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহিন শাহ, দশমিনা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজ মিয়া, গলাচিপা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সন্তোষ কুমার দে, গলাচিপা প্রেস ক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয়সহ সর্বমহলের সকলে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। তিনি পদোন্নতি পাওয়ায় ফেসবুক ও বিভিন্ন যোগাযোগ মাধ্যমেও তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

এ বিষয়ে প্রকৌশলী শাহজাদা জুয়েল বলেন, আপনাদের ভালবাসা ও দোয়ায় আজ আমি এ পর্যন্ত আসতে পেরেছি। আমার জন্য দোয়া করবেন। আমি যেন আমার নিজ স্থানে সঠিকভাবে দায়িত্ব পালন করতে পারি।

(এসডি/এসপি/জুন ১৫, ২০২১)