ঝিনাইদহ প্রতিনিধি : বাংলাদেশ কৃষক লীগের সারদেশে তিন মাস ব্যপী বৃক্ষরোপ কর্মসূচির অংশ হিসেবে ঝিনাইদহ জেলা কৃষক লীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন ও গাছের চারা বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৫ জুন) বিকালে পৌরসভার কামার কুণ্ডু এলাকায় একটি ফলদ গাছের চারা রোপণের মাধ্যমে কর্মসূচির উদ্বোধন করা হয়। কর্মসূচির উদ্বোধন করেন ঝিনাইদহ জেলা কৃষক লীগের সভাপতি সাজেদুল ইসলাম সোম।

এ সময় উপস্থিত ছিলেন জেলা কৃষক লীগের সহ-সভাপতি আমজাদ হোসেন,আব্দুর রাজ্জাক সর্দার, যুগ্ম-সাধারণ সম্পাদক এম এস উজ্জল, অর্থ বিষয়ক সম্পাদক এ্যাড.আব্দুল খালেক সাগর, দপ্তর সম্পাদক প্রশীত মজুমদার, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌর আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক রাজা মিয়া, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোশাররফ হোসেন বল্টু বিশ্বাস, পৌর কৃষক লীগের আহবায়ক হাবিবুল্লাহ বাচ্চু, জেলা কৃষক লীগের সদস্য মো:মিন্টু মিয়া, আবু জাফর মুন্সি, শামসুল আলম, শওকত আলী খান মধু, আব্দুল মতলেব, মো:মন্টু, পৌর কৃষক লীগের যুগ্ম আহবায়ক হাজী রেজাউল বিশ্বাস, পৌর কৃষক লীগের সদস্য সৈয়দ আতাউর রহমান লাল্টু, রাশেদুল ইসলামসহ প্রমুখ।

আয়োজকরা জানান, কৃষকলীগের ৪৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ৪৯টি ফলদ ও বনজ গাছের চারা রোপণ করা হয়েছে আজ। আগামী ৩ মাস জেলাব্যাপী বৃক্ষ রোপণ ও বিতরণ করা হবে।

(একে/এসপি/জুন ১৫, ২০২১)