এমএ হীরা, গোয়ালন্দ (রাজবাড়ী) : রাজবাড়ীর গোয়ালন্দ থানার ওসি আব্দুল্লাহ আল তায়েবীর। গত ৪ জুন শুক্রবার পবিত্র জুম্মার দিন কাটাখালি জামে মসজিদে সচেতনতামূলক বক্তব্য দেন। যে বক্তব্য বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের মধ্যে শ্রেষ্ঠ বলে বিবেচিত হয়েছে। যে কারণে পুলিশের ঢাকা রেঞ্জের উপমহা পরিদর্শক (ডিআইজি) হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) এর কর্তৃক গোয়ালন্দ থানার ওসি আব্দুল্লাহ আল তায়েবীরকে শুভেচ্ছা উপহার প্রদান করা হয়েছে। 

তিনি পুলিশের জাতীয় পরিসেবা ৯৯৯ এর মাধ্যমে যে কোন আইনগত সহায়তা প্রদান সর্ম্পকে অবগত করেন। তাছাড়াও বাসা-বাড়িতে ভাড়াটিয়াদের সর্ম্পকে তথ্য সংগ্রহ করা, সাইবার ক্রাইম সর্ম্পকে সবাইকে অবগত করা, ক্লোজ সার্কিট ক্যামেরার (সিসি) প্রয়োজনীয়তা, গুজব সর্ম্পকে সবাইকে সর্তক করা বা সচেতন করা, কিশোর গ্যাং এর খারাপ দিক, উঠতি বয়সী ছেলে-মেয়েদের প্রতি বিশেষ নজর দেওয়া, জঙ্গীদের সর্ম্পকে স্থানীয় থানা পুলিশকে অবগত করা এমন বিষয় ভিত্তিক পয়েন্টসহ অনেক গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোকপাত করেন।

মঙ্গলবার দুপুরে ঢাকা রেঞ্জের ডিআইজি’র সাথে রাজবাড়ীর পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স হয়। ওই কানফারেন্স শেষে পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান কর্তৃক পাঠানো শুভেচ্ছা উপহার গোয়ালন্দ থানার ওসি আব্দুল্লাহ আল তায়েবীরের হাতে তুলে দেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ ও প্রশাসন) মো. সালাহউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) শেখ শরিফ উজ-জামান ও সিনিয়র সহকারি পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার দে উপস্থিত ছিলেন।

(এইচ/এসপি/জুন ১৬, ২০২১)