মনিরুজ্জামান মৃধা মন্নু, মধুখালী (ফরিদপুর) : প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষণা মুজিববর্ষে দেশের একজন মানুষও গৃহহীন থাকবে না । আশ্রয়ণ-২  প্রকল্পের আওতায়  প্রধানমন্ত্রীর কার্যালয়ের অধিনে সে লক্ষ্যে সারা দেশের ন্যায় ফরিদপুরের মধুখালীতে মুজিববর্ষ উপলক্ষে দি¦তীয় ধাপে ৪০টি ভুমি ও গৃহহীন পরিবার পেল প্রধানমন্ত্রীর  উপহার ভূমি ও ঘর ।

রোববার (২০ জুন) বেলা ১১ টায় ভিডিও কনফারেন্স এর মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্বোধন পরবর্তী মধুখালী উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা মিলনায়তনে জমির দলিল ও ঘর বিতরন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে জমির দলিল হস্তান্তর করেন ফরিদপুর অতিরিক্ত জেলা প্রশাসক (আটিসি ও শিক্ষা) সাইফুল কবির।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মোস্তফা মনোয়ার মনোয়ার, মধুখালী থানা অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মাদ মুরাদুজ্জামান মুরাদ, মোর্শেদা আক্তার মিনা, পৌর মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়াম্যান এবং উপজেলা প্রশাসনের দপ্তর প্রধানগণ।

উপজেলার মেগচামী, রায়পুর ও গাজনা ইউনিয়নের বিভিন্ন স্থানে ৪০টি ঘর নির্মান করা হয়েছে। যার মধ্যে ২০ টি ঘর নির্মানে ব্যয় করা হয়েছে ১লক্ষ ৯০ হাজার টাকা এবং বাকি ২০ টি ঘরে ২ লক্ষ টাকা করে। নির্মাণ ব্যয় হয়েছে ৭৮ লক্ষ টাকা ।

(এম/এসপি/জুন ২০, ২০২১)