ফেনী প্রতিনিধি : ফেনীতে দুইটি বস্তায় সাড়ে ২৫ কেজি গাঁজাসহ মোঃ সুজন (২৭) নামের এক মাদককারবারিকে আটক করেছে ‌র‌্যাব-৭ সদস্যরা।

শনিবার (১৯ জুন) সকালে জব্দকৃত মালামাল সহ ফেনী মডেল থানায় হস্তান্তরের পর পুলিশ সুজনকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। সুজন কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার গান্ধাশ্রী গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে।

‌র‌্যাব-৭ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপাল এলাকায় অবস্থান নেয় র‌্যাব সদস্যরা।

এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে এক ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা করে, পরে র‌্যাব সদস্যরা ধাওয়া করে মোঃ সুজন নামে ওই ব্যক্তিকে আটক করে তার সাথে থাকা দুইটি প্লাষ্টিকের বস্তার ভেতর থেকে সাড়ে ২৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য ৪ লাখ ৮ হাজার টাকা।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক ও সহকারী পুলিশ সুপার মোঃ জুনায়েদ জাহেদী জানান, আটককৃত ব্যক্তিকে জব্দকৃত মালামালসহ ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাজিম উদ্দিন জানান, র‌্যাবের হাতে আটককৃত মাদককারবারীকে শনিবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

(এনকে/এসপি/জুন ২০, ২০২১)