মোঃ শান্ত (নারায়ণগঞ্জ সদর) : ফতুল্লার হাজীগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ থেকে হৃদয় (২৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করে ফতুল্লা থানা পুলিশ।  নিহত যুবকের মাথায় জখমের চিহ্ন পাওয়া গেছে।  নিহত হৃদয় হাজীগঞ্জ উচাবাড়ি এলাকার খোকন মিয়ার ছেলে।

রবিবার (২০ জুন) বিকালে সদর উপজেলার হাজীগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে রক্তাক্ত লাশ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে ফতুল্লা মডেল থানার উপ- পরিদর্শক এসআই শামীম ও তার টিম এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

নিহত হৃদয়ের পরিবার জানায়, শনিবার রাতে বাসা থেকে হয়। তারপর তার আর খোঁজ পাওয়া যায়নি। পরিবারের দাবি হৃদয়কে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে।

এস আই শামীম জানান, খবর পেয়ে ঘটনা স্থলে এসে দেখি স্কুলের একটি বিল্ডিংয়ের সিঁড়ির পাশে মৃত দেহ পরে আছে। মাথায় জখমের চিহ্ন রয়েছে বলে জানান তিনি। নিহত যুবক ইলেক্ট্রিশিয়ানের কাজ করত বলে জানা যায়।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রকিবুজ্জামান বলেন, আনুমানিক বিকাল ৩টায় খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ইতিমধ্যে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি।হাজীগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়টি বন্ধ থাকায়, মাদকাসক্তরা সেখানে আড্ডাখানা তৈরি করেছে। স্কুলের মেইন গেটে তালা দেয়া থাকায় স্কুলের দেয়াল টপকে ভিতরে প্রবেশ করে মাদকের আড্ডাখানায় পরিনত করেছে। নিহত যুবকের মাথায় রক্তাক্ত জখমের চিহ্ন পেয়েছে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল ভিক্টোরিয়া হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলেই মৃত্যুর কারন জানা যাবে।

(এস/এসপি/জুন ২০, ২০২১)