রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি : লক্ষ্মীপুরের রায়পুরে তছলিম মোল্লা (৬৫) নামের এক বৃদ্ধর রহস্যজনক মৃত্যু হয়েছে। বুধবার রাত সাড়ে ৭টার দিকে পুলিশ ওই বৃদ্ধার ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। ওই বৃদ্ধা উপজেলার চরমোহনা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের হেজাজী মোল্লা বাড়ী মৃত বতু মোল্লার ছেলে।  এঘটনায় বৃদ্ধার মেয়ে ফাতেমা বেগম বাদী হয়ে থানায় অপমৃত্যুর মামলা করেছেন।

জানা যায়, বুধবার বিকালে বৃদ্ধা তছলিম মোল্লা তার পুরাতন বাড়ী বতবাসরত প্রবাসী ছেলে বিল্লালের শশুরের ঘরে যায়। এসময় তার বেয়াই তোবি উল্যার সাথে প্রবাসী ছেলের পাঠানো টাকা নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যরয় তোবি উল্যা বৃদ্ধ তছলিম মোল্লাকে ঘরের শিড়ি থেকে ধাক্কা দিয়ে নিচে ফেলে দেয়। এসময় তছলিমের মৃত্যু হয়। পরে তোবি উল্যা তার পরিবারের সদস্যদের অনুপস্থিতিতে মৃত তছলিমকে ঘরের আড়ার সাথে রশি দিয়ে ঝুলিয়ে রাখে।
এঘটনায় তোবি উল্যা জানান, বেয়াই তছলিম মোল্লার সাথে কোন কথা কটাকাটি বা জগড়া হয়নি। ওই সময় তিনিসহ পরিবারের অন্য সদস্যরা চিকিৎসার জন্য রায়পুর শহরে ছিলেন।

রায়পুর থানার ওসি একে এম মনঞ্জুরুল হক আখন্দ বলেন, বৃদ্ধ তছলিমের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। এঘটনায় তার মেয়ে অপুমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্ত রির্পোট আসলে ঘটনাটি হত্যা না আত্মহত্যা বলা যাবে।

(এমআরএস/এটিআর/সেপ্টেম্বর ০৩, ২০১৪)