ফেনী প্রতিনিধি : ফেনীর দাগনভূঞায় পুলিশ পরিচয় দিয়ে বড় ভাইয়ের সামনে থেকে ছোট বোনকে তুলে নিয়ে যৌন নিপীড়ন করে কয়েকজন বখাটে যুবক। এ ঘটনায় ৩ বখাটেকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৪ জুন) সন্ধ্যায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে দাগনভূঞা থানার পুলিশ মোঃ ইমদাদুল হক মিরাজ (২০), মিরাজ মাহমুদ (২০), ও জনি চন্দ্র দে (২১) কে গ্রেফতার করে।

সংশ্লিষ্টসূত্র জানায়, গত ২৩ জুন (বুধবার) স্থানীয় সস্তা বাজার মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী কিশোরী (১৫) আজিজিয়া সিনিয়র মাদ্রাসার ৮ম শ্রেণীর ছাত্রী এবং তার ভাই স্থানীয় একটি স্কুলের ৯ শ্রেণির শিক্ষার্থী।

ভুক্তভোগী কিশোরীর মা বৃহস্পতিবার (২৪ জুন ) বিকেলে বাদী হয়ে ৫ জনকে আসামী করে দাগনভূঞা থানায় মামলা দায়ের করেন।

তারা হলেন, আজিজ ফাজিল পুর গ্রামের নেওয়াজ মেম্বার বাড়ির মোঃ জসীম উদ্দিনের ছেলে মোঃ ইমামুল হক মিরাজ (২০), ইয়ারপুরের সাত বাড়ির মোঃ হানিফের ছেলে শান্ত (২৮), করিমপুরের রহিম উল্লাহর ছেলে মিরাজ মাহমুদ নিরব (২০), আজিজ ফাজিল পুরের মোঃ একরামের ছেলে তুহিন (২১) ও সুকমল চন্দ্র দে এর ছেলে জনি চন্দ্র দে (২১)।

ভুক্তভোগী কিশোরী মা মারজাহান বেগম জানান, ২৩ জুন সন্ধ্যায় আমার বড় ছেলেসহ আমার মেয়ে স্থানীয় সস্তা বাজার মার্কেট থেকে বের হওয়ার পর বখাটেরা পুলিশ পরিচয় দিয়ে তাকে তুলে নিয়ে নির্জন স্থানে নিয়ে যৌন নিপীড়ন চালায়। লোকজন আসতে দেখলে পরে ভুক্তভোগী কিশোরীকে রেখে চলে যায় বখাটেরা।

দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) প্রার্থ প্রতিম দেব জানান, মামলা রুজু হওয়ার পর পরই ৩ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (২৫ জুন) সকালে ধৃত আসামীদের ফেনী আদালতে পাঠানো হয়েছে, বাকীদের গ্রেফতারের চেষ্টা অব্যহত আছে।

(এনকে/এসপি/জুন ২৫, ২০২১)