ফেনী প্রতিনিধি : চট্টগ্রামের মিরসরাই পৌরসভার প্যানেল মেয়র-১ ও ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শাখের ইসলাম রাজুকে গ্রেপ্তার করেছে পুলিশ। ফেনীর দাগনভূঞা উপজেলার আজিম হোসেন শাহাদাত হত্যা মামলায় সোমবার (২৮ জুন) ভোরে চট্টগ্রাম নগরী থেকে তাঁকে গ্রেফতার করেছে মিরসরাই থানা পুলিশ। বর্তমানে তাঁকে মিরসরাই থানা হাজতে রাখা হয়েছে।

সংশ্লিষ্টসূত্র জানায়, গত ২৫ জুন (শুক্রবার) ফেনীর দাগনভূঞার আজিম হোসেন শাহাদাত (২০) নামের এক যুবককে রাজুর মালিকানাধীন মিরসরাই পৌরসভার হোপ মা ও শিশু হাসপাতাল ভবনের একটি কক্ষে হত্যা করা হয়। এ ঘটনায় ছেলেকে পিটিয়ে হত্যার অভিযোগে কাউন্সিলর রাজু ও তাঁর তিন সঙ্গীকে আসামী করে শুক্রবার রাতেই মিরসরাই থানায় হত্যা মামলা দায়ের করেন নিহত শাহাদাত হোসেনের বাবা আবদুল বাতেন।

এই বিষয়ে মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানান, শাহাদাত হোসেন আজিমের (২০) পিতা আব্দুল বাতেন বাদী হয়ে মিরসরাই থানায় রাজুকে প্রধান আসামী করে চারজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৪ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা করেছেন। প্রধান আসামী শাখের ইসলাম রাজুকে গ্রেফতার করা হয়েছে। ২৮ জুন (সোমবার) তাঁকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে। মামলার অন্য আসামীদের গ্রেপ্তারের জন্যও অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, আজিম হোসেন শাহাদাত ফেনী জেলার দাগনভূঞা উপজেলার পূর্ব চন্দ্রপুর ইউনিয়নের হাসান গনিপুর এলাকার আব্দুল বাতেনের পুত্র। সে পরিবারের সাথে মিরসরাইতে থাকতো এবং পৌরসভার একটি ফার্নিচারের দোকানে কাজ করতো।

(এনকে/এসপি/জুন ২৯, ২০২১)