রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগরে বিদ্যুৎ স্পর্শে মিলন বালা পাল (৭৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এ সময় গোবিন্দ পাল (৫৫), তার স্ত্রী সন্ধ্যা রাণী (৪৫) ও গোবিন্দের ভাই আনন্দ পাল (৬০) নামে তিনজন আহত হয়েছেন। 

আহতদের স্থানীয় ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে। মঙ্গলবার সকালে উপজেলার কালীগ্রাম ইউনিয়নের ভান্ডারা গ্রামে এ ঘটনাটি ঘটে।

গোবিন্দ পালের বড় ভাই আনন্দ পাল জানান, সম্প্রতি তারা একটি নতুন বাড়ি নির্মান করেছেন। গত দুই দিন আগে তারা পুরাতন বাড়ি ছেড়ে নতুন বাড়িতে উঠেছেন। বাড়ির সমস্ত কাজ শেষ করতে না পাড়ায় নতুন বাড়ির মেইন গেটের মধ্য দিয়ে পুরাতন বাড়ি থেকে বিদ্যুতের তার টেনে নতুন বাড়িতে বিদ্যুৎ সংযোগ নিয়েছেন। এতে কেচি গেট আটকানোর সময় বিদ্যুতের তার কেটে গিয়ে পুরো দরজা বিদ্যুতায়িত হয়ে পরে।

মঙ্গলবার সকাল আনুমানিক সাড়ে ৫ টার দিকে গোবিন্দ ঘুম থেকে উঠে অসাবধানতা বসত মেইন গেট খোলার সময় বিদ্যুৎ স্পর্শে গোবিন্দ পাল ছিটকে পরে যায়। দেখতে পেয়ে গোবিন্দের স্ত্রী সন্ধ্যা রাণী এগিয়ে এসে দরজায় হাত দিলে সেও ছিটকে পরে যায়। এ সময় গোবিন্দের শ্বাশুড়ী মিলন বালা পাল এসে দরজায় হাত দিলে বিদ্যুৎ স্পর্শে ছিটকে পরে যায় এবং ঘটনাস্থলেই মারা যান তিনি।

এ সময় গোবিন্দ পালের বড় ভাই আনন্দ পাল ছুটে আসলে দরজায় হাত স্পর্শ করতেই তিনিও ছিটকে পরে আহত হন। আহতদের স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে।

রাণীনগর থানার ওসি (তদন্ত) তারিকুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনা তদন্ত করে কোন অভিযোগ না থাকায় লাশ সৎকারের অনুমতি দেয়া হয়েছে।

(এসকেপি/এসপি/জুলাই ১৩, ২০২১)