নওগাঁ প্রতিনিধি : আত্রাই নদীর বালুচর দখল নিয়ে সৃষ্ট বিরোধের জের ধরে নওগাঁর মহাদেবপুরে ছাত্রলীগের ২ কর্মীকে বেদম পেটালো একই দলের কতিপয় নামধারী নেতাকর্মীরা। মঙ্গলবার বিকেল ৩টার দিকে এই ঘটনা ঘটে।

জানা গেছে, মহাদেবপুরে আওয়ামী লীগের সাবেক এমপি আকরাম চৌধুরী ও বর্তমান এমপি ছলিম উদ্দিন তরফদার সেলিম এই দুটি গ্রুপে বিভক্ত হয়ে পড়েছে এখানকার আওয়ামীলীগ এবং তার সকল অঙ্গ সংগঠন। মুলদলে গ্রুপিং এর কারনে ছাত্রলীগও বিভক্ত হয়ে পড়ে। এরা নদীর বালুচর থেকে শুরু করে সকল মহলে দখল কার্যক্রম অব্যাহত রাখে।

মঙ্গলবার বিকেল ৩টার দিকে আকরাম সমর্থিত ছাত্রলীগ কর্মী খোরশেদ ও আহসান কবির বল্টু মহাদেবপুর বাসষ্ট্যান্ড এলাকায় আসলে সেলিম গ্রুপের ছাত্রলীগ কর্মী কাওছার আলী ও রাজুর নেতৃত্বে ১০/১৫ জন তাদের ওপর হামলা চালায়। প্রাণ ভয়ে বল্টু পার্শ্ববর্তী এমদাদুলের ইলেক্ট্রনিক্স দোকানের ভেতর লুকালে কাওছার গং সেখানে খোরশেদ ও বল্টুকে মেরে গুরুতর জখম করে এবং একই সঙ্গে এমদাদের দোকান ভাংচুর ও লুটপাট চালায়। এতে ওই দোকানের লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দোকান মালিক এমদাদুল জানিছেন। আহত খোরশেদ ও বল্টুকে মহাদেবপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

(বিএম/এটি/এপ্রিল ২২, ২০১৪)