রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রাম সদর উপজেলায় ভোগডাঙ্গা ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্যেকে গুরত্বর আহত করে তার প্রতিবন্ধী ছেলেকে পিটিয়ে হত্যার অভিযোগে কাজল খান কাশেম নামের এক যুবকে আটক করেছে পুলিশ। বুধবার (১৪ জুলাই) সকাল সাড়ে ৭টায় ভোগডাঙ্গা ইউনিয়নের কাচির চর গ্রামে এ হত্যাকান্ডটি ঘটেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার সকাল ৭ টার দিকে ওই গ্রামের মহিলা কাউন্সিলর অলিনা বেগমের বাড়িতে এলাকার এক মহিলা ও তার মেয়ে ত্রাণ চাইতে আসেন। এরপর অলিনা বেগমের বাড়ীর সামনে প্রতিবেশি কাশেমের বাড়ী সংলগ্ন রাস্তার উপর ত্রাণ নিতে আসা মহিলা ও তার মেয়ে সাথে অলিনা বেগমের কথা কাটাকাটি শুরু হয়। পূর্ব থেকে কাশেমের সাথে মেম্বার অলিমার রাস্তা নিয়ে দ্বন্দ ছিল ।

এরপর কাশেম বাড়ি থেকে একটি ইউক্লিপটাস গাছে ডাল নিয়ে এসে অলিনা বেগমের উপর অতর্কিত মারপিট করে। এতে অলিনা বেগমের মাথা, নাকে, পিঠে গুরুতর জখম হয়। এতে অলিনা বেগম মাটিতে পরে গেলে তাকে রক্ষার জন্য তার প্রতিবন্ধি ছেলে জাহিদ হাসান ঘটনাস্থলে উপস্থিত হলে কাশেম তার হাতে থাকা ইউক্লিপটার্স গাছের ডাল দিয়ে জাহিদ হাসানের মাথা, বুক ও পিঠে এলোপাথারী মারপিট করে। মারপিটের আঘাতে জাহিদের মাথার টিউমারে লেগে টিউমার ফেটে গুরুত্বর জখম হয়।

পরে এলাকাবাসীরা অলিনা ও তার ছেলে জাহিদকে নিয়ে কুড়িগ্রাম সদর হাসপাতালের ভর্তি করলে ওইদিন সকাল ১০টার দিকে জাহিদ চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। গুরুতর আহত মহিলা কাউন্সিল অলিনা বেগম কুড়িগ্রাম সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ইতিমধ্যে মূল আসামী কাশেমকে গ্রেফতার করা হয়েছে। এ রিপোর্ট সন্ধ্যা ৬টায় লেখা পর্যন্ত মামলা প্রস্তুতি চলছে।

(পিএম/এএস/জুলাই ১৪, ২০২১)