মাগুরা প্রতিনিধি : কবির হোসেন (২০) নামের এক যুবক সন্ত্রাসী হামলার স্বীকার হয়ে মুহুর্ষ অবস্থায় শালিখা হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা  লড়ছে। ঘটনাটি ঘটেছে মাগুরার শালিখা উপজেলার শালিখা গ্রামে। এই ঘটনায় শালিখা পুলিশ ক্যাম্পে একটি অভিযোগ দায়ের করেছে ভুক্তভুগি পরিবার।

ভুক্তভুগি পরিবারের আব্দুল আলিম,ইয়াসিন,ময়েন উদ্দিন,ইমরান ও কাজল খাতুনসহ আরো অনেকেই জানান, গতকাল রাত ৮টার দিকে কবির হোসেনের সাথে পশ্চিমা গ্রামের জাহিদুল ইসলামের ছেলে শফিকুল ইসলামের সাথে বাগবিতন্ডা হয়। এরপর এক পর্যায়ে কবির হোসেনকে পশ্চিমা গ্রামের জাহিদুল ইসলামের ছেলে শফিকুল ইসলাম, একই গ্রামের বাপ্পি, শুভ, ফয়সাল, মনির, রাহাতসহ আরো অনেকেই বাড়ী থেকে কৌশলে ডেকে নিয়ে পশ্চিমা গ্রাম মৌড়ের ফাকা মাঠের ভিতর নিয়ে গিয়ে হত্যা করার উদ্যোশ্যে হাতুড়ী ও লাটিসোটা দিয়ে বেধড়ক পিটিয়ে সমস্ত শরীরের অংশে কাটারী ও লিলাফোলাসহ মারাত্মক জখম করে। এমতো অবস্থায় কবির হোসেনকে ফেলে রেখে পালিয়ে যায়। ৎ

পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে শালিখা ফাঁড়িতে নিয়ে গেলে কর্তব্যরত ফাঁড়ির ইনচার্জ মোঃ এনামুল হক আপাতত মৌখিক অভিযোগ নিয়ে শালিখা হাসপাতালে পাঠিয়ে দেন। কবির হোসেন এখন শালিখা হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন।

এ ব্যাপারে শালিখা ফাঁড়ির ইনচার্জ মোঃ এনামুল হক এর সাথে কথা বললে তিনি বলেন, ভুক্তভুগি পরিবারটি সকালে ক্যাম্পে এসেছিলেন, আমি আপাতত মৌখিক অভিযোগ শুনেছি এবং হাসপাতালে চিকিৎসা নেওয়ার পরামর্শ দিয়েছি। বিষয়টি আমলে নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

(ডিসি/এসপি/জুলাই ১৫, ২০২১)