লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরে রায়পুরে তানজিনা আক্তার ঐশী (৮) নামের এক স্কুল ছাত্রীর আত্মহত্যা। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে উপজেলার বামনী ইউনিয়নের তাজু কন্টেকটারের বাড়িতে। ঐশী একই এলাকার মো. হানিফের মেয়ে ও চরবগা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণীর ছাত্রী। পুলিশ ওই ছাত্রীর লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতালে মর্গে প্রেরণ করেন। এঘটনায় ঐশীর পিতা মো. হানিফ বাদী হয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেন।

নিহত ঐশীর মা নাছরিন আক্তার জানান, ঐশী সকালে আরবি পড়া শেষে করে ঘরে এসলে তাকে নাস্তা গেয়ে স্কুল যাওয়ার জন্য বলা হয়। পরে ঐশী সকাল ৯টার দিকে পাশবর্তী ঘরের তাজু কনন্টেকটারের গাছ থেকে না বলে একটি কমলা নিয়ে আসে বলে তাজুর ছেলে দিদারের স্ত্রী শাজেদা বেগম ও দিদারের বোন হাসিনা বেগম তাদের ঐশী ধরে নাছরিনে কাছে আনে। পরে মা নাছরিন ঐশীকে একটি চড় দিয়ে বকাঝকা করে। এর কিছুক্ষন পরেই ঐশী তার পড়ার রুমের ফ্যানের সাথে গলায় ওড়না পেছিয়ে আত্মহত্যা করেন।

রায়পুর থানার ওসি একেএম মঞ্জুরুল হক আকন্দ বলেন, স্কুল ছাত্রী ঐশীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তরে জন্য মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় ঐশীর বাবা হানিফ বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন।

(জিসিপি/এএস/সেপ্টেম্বর ০৬, ২০১৪)