বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোংলা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ শাহারুখ বাপ্পির বিরুদ্ধে জমি দখলসহ হামলা ও মারপিট করার অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছেন তার চাচাতো ভাই ব্যবসায়ী শেখ সালমান শাহ সানি। শুক্রবার দুপুরে মোংলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ব্যবসায়ী সানি এসব অভিযোগ করেন তুলে ধরেন।

সয়বাদ সম্মেলনে ব্যবসায়ী সানি জানান, তার দাদা ও বাবার মৃত্যুর পর মোংলা শহরের মাদ্রাসা রোডে পৈত্তিক জমিতে স্ত্রী ও সন্তানসহ বসবাস করে আসছেন। দীর্ঘদিন ধরে ছাত্রলীগ নেতা বাপ্পি ও তার পরিবারের লোকজন নানাভাবে উক্ত সম্পত্তি দখলে নেয়ার চেষ্টায় লিপ্ত হয়। এক পর্যায়ে গত ১৩ জুলাই দিবাগত রাতে বাপ্পি ও তার পরিবারের সদস্যসহ বহিরাগত লোকজন নিয়ে তার উপর অতর্কীত হামলা চালিয়ে মারপিট করে রক্তাক্ত জখম করে।

জমিজমা সংক্রান্ত বিরোধ ও তাকে মারপিট করার ঘটনা মোংলা উপজেলা নির্বাহী অফিসার, মোংলা থানা পুলিশ ও পৌর মেয়রকে জানিয়েছে। তারা এ বিষয়টি নিষ্পত্তির আশ্বাস দিলেও স্ত্রী ও সন্তান নিয়ে বর্তমানে চরম নিরাপত্তাহীনতায় রয়েছেন বলে জানান। শেখ সালমান শাহ সানি স্বস্ত্রীক সংবাদ সম্মেলনে তিনি এসব অভিযোগ তুলে ধরেন।

(এসএকে/এসপি/জুলাই ১৬, ২০২১)