কাজী নজরুল ইসলাম, শরীয়তপুর : করোনা মহামারিতে বিভিন্ন শ্রমজীবী এবং পেশাজীবী মানুষের কষ্ট ভাগ করে নিতে শরীয়তপুরে নিন্ম আয়ের ১ হাজার অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।

শনিবার (১৭ জুলাই) সকাল সাড়ে দশটায় শরীয়তপুর বীরশ্রেষ্ঠ ল্যান্স নায়েক মুন্সী আব্দুর রউফ স্টেডিয়ামে জেলা প্রশাসক মো. পারভেজ হাসানের সভাপতিত্বে স্বাস্থ্যবিধি বজায় রেখে এবং শারিরীক দূরত্ব রক্ষা করে এ মানবিক সহায়তা কার্যক্রম পরিচালনা করা হয়।

সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পানি সম্পদ উপ-মন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের সাংসদ একেএম এনামুল হক শামীম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর-১ আসনের সাংসদ ইকবাল হোসেন অপু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মনদীপ ঘরাই অনুষ্ঠানটির সঞ্চালনা করেন।

জেলার ১ হাজার জন নির্মাণ শ্রমিক, বিউটি পার্লার শ্রমিক, মোটর শ্রমিক, রিকশা শ্রমিক, দর্জি শ্রমিক, রেস্টুরেন্ট শ্রমিক, ক্রীড়াবিদ, হকার, সংস্কৃতিসেবী, অসহায় নারী উদ্যোক্তা ও কর্মহীন অন্যান্য শ্রমজীবী ও পপেশাজীবী অসহায় জনগোষ্ঠীর মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান করা হয়। কার্যক্রমের অংশ হিসেবে খাদ্য সহায়তায় প্রতিজনকে ২০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি লবন ও ১ কেজি আলু প্রদান করা হয়েছে। কঠিন দুর্দিনে এ মানবিক সহায়তা পেয়ে সন্তোষ প্রকাশ করে কয়েকজন সহায়তাপ্রাপ্ত শ্রমজীবী মানুষ জননেত্রী শেখ হাসিনার জন্য আশীর্বাদ করে তাঁর দীর্ঘায়ু কামনা করেছেন।

(কেএনআই/এসপি/জুলাই ১৭, ২০২১)