বিনোদন প্রতিবেদক : বাংলা চলচ্চিত্রের অন্যতম আইটেম কন্যা চমক তারা৷ মাত্র মাস দুয়েক হলো তার চ্যানেলের যাত্রা শুরু, এর মাঝে অসুস্থ ছিলেন বেশ কিছু দিন। তারপরও এই দুই মাসে সাবসক্রাইবার ১০০০ ছাড়িয়ে গেছে। যে কারণেই নিজের চ্যানেল নিয়ে এখন অনেকটাই সিরিয়াস তিনি। প্রতি মাসে একটি করে হলেও নতুন কনটেন্ট দর্শকদের উপহার দিতে চান এই অভিনয়শিল্পী, হালের আইটেম কন্যা।

এরই ধারাবাহিকতা এবার ঈদে চমকতারার নিজস্ব ইউটিউব চ্যানেলে দর্শকদের জন্য নির্মান করছেন নতুন ধামাকা উড়ু উড়ু মন। আদর সোহাগ করে বুকে টেনে নিয়েও তৃপ্তি মেটেনি চমকতারার। ভালোবাসা খুটি টা এতোই মজবুত শাহেন শাহ্ র যে কারণে এবার আর এই লাভার বয়কে কোন ভাবেই হাতছাড়া করতে রাজী না চমকতারা!

তাইতো উড়ু উড়ু মনটাকে নিয়ে এবার ঈদের উড়লেন এই কপোত-কপোতী মুক্ত বিহঙ্গের মতো। বাস্তবে এমনটি না হলেও এমনই দৃশ্যে দেখা গেলো হালের এই নায়ক- নায়িকাকে চমকতারার নিজস্ব ইউটিউব চ্যানেল ‘চমকতারা’র নতুন মিউজিক ভিডিওতে।

চমকতারা বলেন, ‘আসলে শাহেন শাহ অনেক কো-অপারেটিভ একজন সহশিল্পী। আমাদের দু’জনের কেমিস্ট্রি খুবই ভালো। এর আগের মিউজিক ভিডিওটিতে দর্শকরা আমাদের ঠিক যে ভাবে দেখেছেন এবার দেখবেন একদম অন্য রুপে। আগেরটা যদি হয় আমাদের হানিমুন তবে এটা বিবাহ পরবর্তী সুখী দাম্পত্যির রোমাঞ্চকর অনুভূতি। ‘

উড়ু উড়ু গানটিতে কন্ঠ দিয়েছেন তপতী। মিউজিক করেছেন কাজী জামাল। এই মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন প্রিন্স খান। চমকতারা আরো বলেন, আমাদের বিশ্বাস দর্শকরা আমাদের এই নতুন গানটিও ভালোভাবে গ্রহণ করবেন। আশা করছি আমার অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে প্রতি মাসেই নতুন কিছু আপলোড দিবো। ঈদের পরে আসছি ধামাকা ওয়েব সিরিজ নিয়ে।

(ওএস/এসপি/জুলাই ২২, ২০২১)