ধামরাই (ঢাকা) প্রতিনিধি : আজ থেকে কঠোর লকডাউন বাস্তবায়নে ঢাকা আরিচা মহা সড়ক দখলে রেখেছে পুলিশ। ধামরাই থানার ওমি মোঃ আতিকুর রহমানের নের্তৃতে ঢাকা আরিচা মহা সড়কের ঢুলিভীটাম কালামপুর, বাড়বাড়িয়া ইসলামপুর সহ বিভিন্ন পয়েন্টৈ চেক পোষ্ট বসিয়ে লকডাউন  বাস্তবায়নে  কাজ করছেন। 

ঢাকার ধামরাইয়ে বিভিন্ন হাট বাজার গুলিও নিয়ন্ত্রনে বিশেষ তৎপর রয়েছেন প্রশাসান। পুলিশের পাশাপাশি সেনাবাহিনী, র‌্যাব ও বিজিবি টহল দিচ্ছে ঢাকা-আরিচা মহাসড়ক সহ আঞ্চলিক সড়কে। ধামরাইয়ের ২০ কিঃমিঃ মহা সড়ক একধিত পুলিশ টিম কাজা করছে।

ধামরাইয়ে বাজার গুলোতে ঔষধ ,কাচা বাজার ,খাবারের দোকান ছাড়া অন্যান্য দোকান- পাট বন্ধ রয়েছে। তবে জনসমাগম আগের মতোই স্বাভাবিক অবস্থায় আছে।এসময়ে প্রায় সকলের মুখেই মাক্স দেখা গেছে।

লোক সমাগম বেড়ে যাচ্ছে। অপর দিকে গণ পরিবহন সহ সব শ্রেণীর ডানবাহন নিয়নাত্রনে পুলিশ সার্কক্ষাণক কাজ করছে। তবে ব্যক্তিগত দু- একটি গাড়ী দেখা গেলে ও আইনশৃংখলা বাহিনী তা আটকিয়ে প্রয়োজনীয় অনুমতি পত্র না পেলে ফেরত পাঠিয়েছেন এবং জেল- জরিমানার আওতায় ও আনা হয়েছে । কিন্তু ধামরাই বগ পৌর বাজার সহ সব গুলি বাজারে জন সমাহম আগের মতোই আছে।

(ডিসিপি/এসপি/জুলাই ২৩, ২০২১)