দিলীপ চন্দ, ফরিদপুর : বৈশ্বিক করোনা মহামারী ভাইরাস মাত্রাতিরিক্ত হারে বৃদ্ধি পাওয়ায় “মানুষ মানুষের জন্য” এই শ্লোগান নিয়ে ফরিদপুর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পরিবার টিম ফ্রি সেবা প্রদানে সব সময় আপনাদের সেবায় নিয়োজিত।

পরামর্শ ও নির্দেশনার আলোকে মানুষের পাশে দাঁড়িয়েছে ফরিদপুর স্বেচ্ছাসেবক লীগ। জনসচেতনতা সৃষ্টি,টেলিহেলথ সার্ভিস,ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস, লাশ বহন, গোসল জানাজা দাফন সৎকার ও খাদ্য সহায়তা নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছে। ফ্রি অক্সিজেন সেবা অত্যান্ত গুরুত্বপূর্ণ এবং প্রয়োজনীয় মহতী উদ্যোগ কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

মানুষ মানুষের জন্য, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ একটি মানবিক ও সেবাধর্মী সংগঠন। ভয়কে জয় করে করোনা মহামারির শুরু থেকে ফরিদপুর স্বেচ্ছাসেবক লীগ সাধারণ মানুষের পাশে ছিল।

করোনার ভয়াবহতা যদি আরও বৃদ্ধি পায় তাহলে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা মানুষের পাশে থাকবো। আমরা মানুষের জন্য রাজনীতি করি। মানুষের মানবিক সমস্যা গুলো দেখার জন্য আমাদেরকেই এগিয়ে আসতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ফরিদপুর জেলা শাখার সাবেক আহ্বায়ক কমিটির সদস্য ফারুক হোসেন , আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ফরিদপুর জেলা শাখার সহ-সভাপতি জহুরুল ইসলাম জনি, সহ-সভাপতি শাহিনুজ্জামান বাবর, যুগ্ম সাধারণ সম্পাদক সুমন মজুমদার, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সাখাওয়াত হোসেন সাকু, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এম এম মনিরুজ্জামান মাসুদ, শহর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোস্তাক খাঁন, সাংগঠনিক সম্পাদক মোঃ মোস্তফা কামাল, প্রচার সম্পাদক জাকির হোসেন আরজু সহ স্বেচ্ছাসেবক লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী। সহযোগিতায় ছিলেন মোঃ মেহেদী মিনর।

(ডিসি/এএস/জুলাই ২৪, ২০২১)