বিনোদন ডেস্ক : সহশিল্পীদের মধ্যে কিছু নাটকীয় ঘটনা ছাড়া বলিউড যেন অসম্পূর্ণ থাকে। অভিনেতা অভিনেত্রীদের ক্যারিয়ারে নানা ছন্দপতন নতুন কিছু নয়। তবে মাঝে মধ্যেই ব্যক্তিগত নানা সমস্যা নিয়ে ঝামেলা হতে দেখা গেছে বলিউডে।

ভালোভাবে সেদিকে মনোযোগ আকর্ষণ করলে যেমন দেখা মিলবে শহিদ কাপুর এবং ফারদিন খানের মধ্যেকার সেই টানাপোড়ন।

ফিদা নামক সিনেমায় ২০০৪ সালে একসঙ্গে কাজ করেছিলেন শহিদ এবং ফারদিন।সিনেমাটির মাঝপথে এসে দুই নায়কের মধ্যে বেশ বড় রকমের ব্যক্তিগত ঝামেলা শুরু হয়ে যায়।

সিনেমাটির সংশ্লিষ্টদের সূত্র মতে, 'ফিদা' সিনেমায় ফারদিন এবং কারিনার মধ্যে একটি উত্তপ্ত দৃশ্য ছিল। আর সেই এই কারণেই কাপুর এবং খানের মধ্যে লড়াইয়ের সূত্রপাত।

আইবিটি টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে ফারদিন জানান, 'হ্যাঁ, এটা সত্য যে আমি এবং শহিদ কাপুর কখনোই ভালো বন্ধু ছিলাম না। আমাদের কখনো একা একা গল্প করা হয়নি। তবে, আমাদের মাঝে কোনো বড় রকমের সংঘর্ষ নেই। তবে আমি শুনেছি সে নাকি আমার পিছনে নানা কথা-বার্তা বলে বেড়ায়। এগুলোকে আমি তার বাচ্চা সুলভ আচরণ হিসেবেই ধরবো।

অবশ্যই তার উচিত আমার সম্পর্কে মানুষের কাছে বাজে কথা না বলা।'

ফারদিনের এমন মন্তব্যের জবাবে শহিদ জানিয়েছিলেন, 'ব্যক্তিগতভাবে তার সঙ্গে আমার কোনো ঝামেলা নেই। তিনি আমার সম্পর্কে যেসব অভিযোগ করেছেন আমি তার প্রমাণ চাই। অন্যথায় আমার সমস্যাগুলোর জন্য তিনি যেন আমাকে মোবাইলে কল করেন।'

প্রসঙ্গত, বর্তমানে এই তিন তারকার ব্যক্তিগত জীবনের দিকে তাকালে দেখা যায় শহিদ কাপুর বিয়ে করেছেন মীরা রাজপুতকে। অপরদিকে কারিনা কাপুর বিয়ে করেছেন সাইফ আলী খানকে আর ফারদিন খান বেশ কয়েক বছর আগেই মিডিয়া ছেড়ে দিয়ে এখন ব্যস্ত আছেন তার নিজের ব্যক্তিগত জীবন নিয়ে।

(ওএস/এসপি/জুলাই ২৪, ২০২১)