দিলীপ চন্দ, ফরিদপুর : ফরিদপুর বঙ্গবন্ধু স্কয়ারে নবনির্মিত পুলিশ বক্সের উদ্বোধন হল আজ শুক্রবার (২৩ জুলাই)। বঙ্গবন্ধু স্কয়ারে পুলিশ বক্সের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ফরিদপুরের মেয়র ও জননেতা অমিতাভ বোস।

উদ্বোধনী অনুষ্ঠানে সম্মানীত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য, সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট শামসুল হক (ভোলা মাস্টার) এবং ফরিদপুর ওয়েলয়ফয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও ফরিদপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শামীম হক।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ফরিদপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম এ জলিল, ফরিদপুর পুলিশ প্রশাসন এর টি আই মোঃ তুহিন লস্কর, ফরিদপুর জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য আলী আজগর মানিক, ফরিদপুর জেলা ছাত্রলীগের সহ সভাপতি বিকাশ দত্ত, ফরিদপুর পৌরসভা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক ও ফরিদপুর জেলা ছাত্রলীগের সাবেক সদস্য ও মেয়র মহোদয়ের পটকল অফিসার দেলোয়ার হোসেন সহ ফরিদপুর পুলিশ বিভাগের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

ফরিদপুর জেলা পুলিশের পক্ষথেকে এ উদ্যোগকে স্বাগত জানানো হয়েছে। এই কেন্দ্র থেকে ফরিদপুরের সাধারণ জনগন প্রয়োজনীয় পরিসেবা পাবেন বলে নিশ্চিত করা হয়েছে। আগামীতেও সমাজসেবা ও জনকল্যানমূলক কর্মকান্ড অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করে মেয়র অমিতাভ বোস বলেন, ফরিদপুরে ইতোমধ্যে ২৭টি ওয়ার্ডে জনকল্যানমূলক কর্মকান্ড পরিচালিত হচ্ছে। তবে এসব কর্মকান্ড পরিচালনা করতে গেলে জনগণকে আমার সঙ্গে থাকতে হবে। আমরা সবাইকে নিয়ে মিলেমিশে একসাথে ফরিদপুর গড়বো।

(ডিসি/এসপি/জুলাই ২৪, ২০২১)