গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর গলাচিপায় হত্যা মামলার প্রধান দুই আসামী গ্রেফতারে সাংবাদিকদের প্রেস ব্রিফিং করলেন গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) এম আর শওকত আনোয়ার।

বুধবার (২৮ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭ টায় গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) এর কার্যালয়ে আয়োজিত হয় এ প্রেস ব্রিফিং।

প্রেস ব্রিফিং জানানো হয়, হত্যা মামলার প্রধান আসামী ব্রাহ্মণবাড়িয়া মেড্ডা থেকে মো. মিরাজ মীরকে এবং দুই নম্বর আসামী জসিম মীরকে ফেনীর মহিপাল থেকে গ্রেফতার করা হয়। আসামীদের গ্রেফতার অভিযানে গলাচিপা থানার সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. শাহেদ চৌধুরীর নেতৃত্বে ওসি (তদন্ত) মো. আতিকুল ইসলাম, এসআই মো. তারেক মাহমুদ ও এএসআই দিবাকর চন্দ্র দাস।

এসময় বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, গত ২৫শে জুন, ২০২১ তারিখে গলাচিপার ডাকুয়া ব্রীজ বাজরে রুহুল আমিন মীর (ধলা)কে তার চায়ের দোকানে ঢুকে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে হামলায় গুরুত্বর আহত হলে স্থানীয় লোকজন তাকে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা দিয়ে, ওই দিনই উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। পরের দিন নিহতের স্ত্রী মোসা. নাজমুন নাহার বাদী হয়ে গলাচিপা থানায় এজাহার ভূক্ত ২৬জন ও অজ্ঞাত ২৫জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।

২৬ শে জুন সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে গলাচিপা থানা পুলিশ ৬জন আসামীকে বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তার করেন। এসময় গলাচিপা থানা অফিসার ইনচার্জ এম আর সওকত আনোয়ার জানান, আইনের চোক ফাঁকি দিয়ে কোন অপরাধী এড়াতে পারবে না।

(এসডি/এসপি/জুলাই ২৯, ২০২১)