এমডি অভি, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ-৫ (শহর-বন্দর) আসনের চারবারের সাংসদ ও প্রয়াত জননেতা বীর মুক্তিযোদ্ধা এ কে এম নাসিম ওসমানের ৬৯ তম জন্মদিন উপলক্ষে এবং নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের সহধর্মিণী ও নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি'র সুস্থতা কামনায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধানের উদ্যোগে নাসিক ২৩ নং ওয়ার্ডের ৯ টি মসজিদে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে ।

নারায়ণগঞ্জ-৫ (শহর-বন্দর) আসনের চারবারের সাংসদ ও প্রয়াত জননেতা বীর মুক্তিযোদ্ধা এ কে এম নাসিম ওসমান ১৯৫৩ সালের ৩১ জুলাই জন্মগ্রহণ করেন। তাঁর রূহের মাগফেরাত কামনা করে এবং নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের সহধর্মিণী সালমা ওসমান লিপি অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন তার সুস্থতা কামনায় (৩০ জুলাই) শুক্রবার বাদ জুম্মা নাসিক ২৩ নং ওয়ার্ডের কদম রসুল দরগাহ জামে মসজিদ, নবীগঞ্জ বাগে জান্নাত জামে মসজিদ, হযরত মাকসুদ আলী শাহ চিল্লা শরীফ জামে মসজিদ, একরামপুর ইস্পাহানি বড় জামে মসজিদ, আরসিম বাইতুন নাজাত জামে মসজিদ, বাগবাড়ী জামে মসজিদ, বায়তুল আমান জামে মসজিদ, আজমেরি বাগ জামে মসজিদ, মাঠপাড়া হাবিবিয়া জামে মসজিদ, মোট ৯টি মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়।

এ সময় নারায়ণগঞ্জ-৫ (শহর-বন্দর) আসনের চারবারের সাংসদ ও প্রয়াত জননেতা বীর মুক্তিযোদ্ধা এ কে এম নাসিম ওসমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়। এবং নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের সহধর্মিণী ও নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি'র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করা হয়।

(এমও/এসপি/জুলাই ৩০, ২০২১)