আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : বরিশালের আগৈলঝাড়ায় শ্বশুর শাশুড়ি ও ননদের নির্যাতন সইতে না পেরে এক গৃহবধূর বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে। মুমূর্ষ অবস্থায় ওই গৃহবধুকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

পরিবার ও হাসপাতাল সূত্রে জানা গেছে, গতকাল রোববার সকালে উপজেলার কোদালধোয়া গ্রামের রতন বাড়ৈর স্ত্রী, তিন সন্তানের জননী কাজল বাড়ৈ(৪০) পারিবারিক কলহের জের ধরে ঝগড়ার এক পর্যায়ে শ্বশুর-শ্বাশুড়ী ও ননদ শারীরিক নির্যাতন করে।

কাজলের স্বামী রতন জানান, পারিবারিক কলহের কারনে ঝগড়া হলে আমার বাবা ধীরেন বাড়ৈ, মা প্রফুল্লা রানী বাড়ৈ ও বোন মনিকা বাড়ৈ প্রায় সময়ই আমার স্ত্রীর উপর শারীরিক নির্যাতন করে। যে কারনে কাজল অভিমান করে ঘরে থাকা কীটনাশক পান করে অসুস্থ হয়ে পরে এবং আত্মহত্যার চেষ্টা করে।

কাজলের শ্বশুর ধীরেন বাড়ৈ বলেন, সামান্য ঝগড়া হয়েছে। এতে করে আমার ছেলের স্ত্রী বিষপান করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মামুন মোল্লা জানান, কীটনাশক পানে অসুস্থ রোগীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসলে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়েছে।

অন্যদিকে শনিবার রাত ১১টার দিকে উপজেলার বাগধা ইউনিয়নের চক্রিবাড়ি গ্রামের খোকন হাওলাদারের স্ত্রী শান্তনা বেগম (৪০) পারিবারিক কলহের কারনে অভিমান করে ঘরে থাকা কীটনাশক পান করে অসুস্থ হয়ে পরলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ।

শান্তনার স্বামী খোকন জানান, সামান্য বিষয় নিয়ে তার সাথে ঝগড়া হলে স্ত্রী অভিমান করে ঘরে থাকা কীটনাশ পান করে অসুস্থ হয়ে পরলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

(টিবি/এসপি/আগস্ট ০১, ২০২১)