গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি : বর্তমান সরকারের ব্রেইন চাইল্ড হিসেবে খ্যাত ইউনিয়ন ডিজিটাল সেন্টারের পরিচালকদের সংগঠন ইউনিয়ন ডিজিটাল সেন্টার পরিচালক ফোরাম এর বরিশাল বিভাগীয় কমিটি গঠন করা হয়েছে। গত শুক্রবার (৩০ জুলাই) বিকাল ৩টায় পূর্ব ঘোষিত ডিজিটাল কনফারেন্সে পবিত্র ধর্মগ্রন্থ তিলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। ডিজিটাল সেন্টারে কর্মরত যে সকল উদ্যোক্তাবৃন্দ মৃত্যুবরণ করেন তাদের বিদেহী আত্মার মাগফিরাত ও অসুস্থদের সুস্থতা কামনা করে দোয়া এবং মোনাজাতের আয়োজন করা হয়।

নবগঠিত কমিটিতে সভাপতি হন পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার গোলখালী ইউনিয়নের ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মো. নুরুল ইসলাম এবং ঝালকাঠি জেলার মো. সাহাবুদ্দিন মানিককে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। এছাড়া সহ-সভাপতি হিসেবে ভোলার অরুন চন্দ্র হাওলাদার, অর্থ সম্পাদক হিসেবে বরিশালের মাহাতাব উদ্দিন, সাংগঠনিক হিসেবে বরগুণার মো. মাসুম বিল্লাহকে নির্বাচিত করেছেন। এ সময়ে ভিডিও কনফারেন্সে যুক্ত ছিলেন বাংলাদেশ ইউনিয়ন ডিজিটাল সেন্টারের কেন্দ্রীয় পরিচালক ফোরামের সভাপতি হাজী মো. আরিফুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. মাহাতাব আলী সহ কেন্দ্রীয় নের্তৃবৃন্দ। উক্ত ভার্চুয়াল সভায় সভাপতিত্ব করেন বরিশাল বিভাগীয় ফোরামের সাবেক সভাপতি মো. ফজলুল করিম রিয়াজ।

এ সময়ে আলোচকবৃন্দরা বলেন, করোনাকালীন সময়ে বিনা পারিশ্রমিকে দিন রাত কাজ করলেও তাদের প্রতি সরকার অবহেলা করছে। এছাড়াও যেকোন মূল্যে সরকারি কর্মচারীর মর্যাদা ও বেতন ভাতা আদায়ের জন্য সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান


(এসডি/এএস/আগস্ট ০১, ২০২১)