নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর শিবপুরে মাইক্রোবাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১২ আগস্ট) রাত ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার চৈতন্য বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-রায়পুরা উপজেলার লোচনপুর গ্রামের শামসুল হকের ছেলে শাহ আলম বিপ্লব (৩০) ও একই উপজেলার বারৈচা এলাকার তোতা মিয়ার ছেলে মনির হোসেন (৩৫)।

শাহ আলম বিপ্লব রায়পুরা উপজেলার উত্তর বাখারনগর ইউনিয়ন বিএনপির সদস্য ও মনির হোসেন নরসিংদী জেলা যুবদলের ত্রাণবিষয়ক সম্পাদক ছিলেন।

হাইওয়ে পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত ৮টার দিকে নরসিংদী থেকে ভৈরব মুখে ঢাকা-সিলেট মহাসড়ক দিয়ে একটি মাইক্রোবাস ও একটি মোটরসাইকেল দ্রুতবেগে যাচ্ছিল। উপজেলার চৈতন্য এলাকায় পৌঁছালে পেছন থেকে মাইক্রোবাসটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের দুই আরোহী সড়কের পাশে সিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান।

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর হায়দার তালুকদার জানান, মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। চালক পালিয়ে গেলেও মাইক্রোবাসটি আটক করে ফাঁড়িতে রাখা হয়েছে।

(ওএস/এএস/আগস্ট ১৩, ২০২১)