দিলীপ চন্দ, ফরিদপুর : মানব সেবাই আমাদের মুল লক্ষ এর প্রতিপাদ্যে অনুপ্রাণিত, স্বাধীনতার যুদ্ধের অকেতুভয় বীর মুক্তিযুদ্ধের চেতনার আদর্শিক ঐতিহ্য স্মৃতির ধারক সম্বলিত বাংলাদেশের মুক্তিযোদ্ধা সন্তান সংসদ ফরিদপুর জেলা কমান্ড কাউন্সিল এর ফরিদপুরস্থ কেন্দ্রীয় অফিসে একটি মুক্তিযোদ্ধা পরিবার তাদের দুর্ঘটনা পরবর্তী আর্থিক অসহায়ত্ব লিখিতভাবে আবেদন জানান।

উল্লেখ্য, মশিউর রহমান টিটুর ২০১৮ সালে ফরিদপুর শহরতলীর বাহিরদিয়া ব্রীজ সংলগ্ন এলাকায় মাহিন্দ্র উল্টে নিচে পরে গুরুতর জখম হন তিনি বেডেই নলের মাধ্যমে প্রস্রাব করেন। তার মুত্রনালির উপর ভাগে আঘাত পান, দেশে বিভিন্ন ডাক্তারের চিকিৎসা নিতে গিয়ে তিনি এখন নিঃস্ব, সহায় সম্বলহীন প্রতিদিনের ঔষুদ কেনার টাকারও ব্যাবস্তা করেতে পারছেন না। ডাঃ বলছেন তার বড় একটা অপারেশন করতে হবে । তবে সে অপারেশন আমাদের দেশে হবে না। ভারতে যেতে হবে, ভারতে গিয়ে চিকৎসা নেওয়ার মত সক্ষমতা তার নেই, তিনি সমাজের ধনাট্য ব্যাক্তিদের নিকট মানবিক সাহয্যে আবেদন জানান।

বিষয়টি আমলে নিয়ে তৎক্ষনাৎ জেলা কমিটি সন্মানিত সভাপতি ফজলুর রহমান, সাধারণ সম্পাদক রুমন চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক চৌধুরী সাব্বির আলী, সাংগঠনিক সম্পাদক মীর তৌহিদুল হাসান তুহিন। উত্তর শোভারামপুর, ১ নং ওয়ার্ড পৌরসভা,পোস্ট অফিস : অম্বিকাপুর, থানা: কোতোয়ালি জেলা: ফরিদপুর, সড়ক দূর্ঘটনায় অসুস্থ মশিউর রহমান টিটু, পিতা মৃত আদিল উদ্দিন মন্ডলের বাড়িতে ছুটে যান ও আর্থিক সহায় প্রদান করেন। তাদের পরিবারকে সার্বিকভাবে সহায়তায় প্রতিশ্রুতি দিয়েছেন।

(ডিসি/এসপি/সেপ্টেম্বর ০৬, ২০২১)