শাহ্ আলম শাহী, দিনাজপুর : দিনাজপুরের ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান চাউলিয়াপট্রি ও পাহাড়পুর মিলনালয় সমিতি-দিগন্ত শিল্পী গোষ্ঠীর নব-গঠিত কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। 

গতকাল শুক্রবার সন্ধ্যায় প্রতিষ্ঠানের নিজস্ব কার্যালয়ে নব-গঠিত কমিটির কার্য নির্বাহী সভায় সভাপতিত্ব করেন, কমিটির আহবায় এস.এম.খালেকুজ্জামান রাজু। বিভিন্ন বিষয় নিয়ে আলোচনায় অংশ নেন, আহবায়ক কমিটির সদস্য ফারুক গজনবী, আব্দুর রাজ্জাক,শাহ্ আলম শাহী ও ইউসুফ আলী।

সভায়, প্রতিষ্ঠানের উন্নয়ন ও ঐতিহ্য ধরে রাখার লক্ষে সম্পূর্ণ নতুন ভাবে নতুন আংগিকে প্রতিষ্ঠানে সদস্য সংগ্রহের সিদ্ধান্ত গৃহীত হয়।

আগামী ১৫ সেপ্টেম্বর'২০২১ রোজ বুধবার থেকে সদস্য ফরম বিতরণ এবং ৩০ সেপ্টেম্বর'২০২১ বৃহস্পতিবার এর মধ্যে আবেদনকৃত সদস্য ফরম গ্রহণ হবে বলেও সিদ্ধান্ত নেয়া হয় সভায়। এছাড়াও প্রতিষ্ঠানের ঐতিহ্য ধরে রাখার লক্ষে অত্র প্রতিষ্ঠানের নিয়ম শৃঙ্খলা পরিপন্থী ও প্রতিষ্ঠানের স্বার্থ বিরোধী কোন কৃতকর্মে কেউ জড়িয়ে পড়লে তার বিরুদ্ধে প্রতিষ্ঠানের বিধান মোতাবেক আইনানুগ ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত গৃহীত হয়।

শেষে সভার সভাপতি এস.এম.খালেকুজ্জামান রাজু প্রতিষ্ঠানের উন্নয়ন ও ঐতিহ্য ধরে রাখার আহবান জানিয়ে সভার কার্যক্রম সমাপ্তি করেন।

(এস/এসপি/সেপ্টেম্বর ১১, ২০২১)