মনিরুজ্জামান মৃধা মন্নু, মধুখালী (ফরিদপুর) : মঙ্গলবার ১৪ (সেপ্টেম্বর) ভোরে র‌্যাব-৮, সিপিসি ফরিদপুর ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুরের মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়নের ডুমাইন গ্রামে অভিযান পরিচালনা করে বিকাশ প্রতারক চক্রের সক্রিয় ৭ সদস্যকে ৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করেছে। এ সময় তাদের নিকট থেকে ২৪টি মোবাইল ফোন ও ৪২টি সিমকার্ড উদ্ধার করা হয়েছে। তাদের নামে মধুখালী থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা হয়েছে।

আটককৃতরা হলো- উপজেলার ডুমাইন গ্রামের মো. পান্নু বিশ্বাসের ছেলে মো. সখিন বিশ্বাস (৩২), মো. বিল্লাল শেখের ছেলে মো. বিপ্লব শেখ(২৫), মো. সোবহান শেখের ছেলে মো. পারভেজ শেখ(২৫), মো. মোতালেব শেখের ছেলে মো. সাখাওয়াত শেখ(২২), মো. নিয়াজ উদ্দিন শেখের ছেলে মো. মিঠুন শেখ(২৫), মো. শেখ সাদেকের ছেলে মো. শেখ আবু সাইদ(২২) ও নিশ্চিন্তপুর গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে মো. এনামুল হোসেন(২৫)।

জানা যায়, এই চক্রটি বিভিন্ন দুর্নীতি পরায়ন সিমকার্ড বিক্রেতার সাথে পরস্পর যোগসাজস করে ভুয়া নামে সিমকার্ড রেজিষ্টেশন করে ও সিমকার্ড ব্যবহার করে অসাধু ডিএসআর(বিকাশ এ্যাকাউন্ট খোলার জন্য কর্তৃপক্ষের নিয়োগপ্রাপ্ত এজেন্টের মাধ্যমে ভুয়া এ্যাকাউন্ট খোলে মানুষের কাছ থেকে বিভিন্ন প্রতারনার মাধ্যমে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়ে আসছিল।

(এম/এসপি/সেপ্টেম্বর ১৪, ২০২১)