স্টাফ রিপোর্টার, গাজীপুর : গাজীপুরের সদর উপজেলার ভাওয়াল মির্জাপুর ইউনিয়নের উত্তর পানিশাইল এলাকার খালে সোমবার দুপুরে গোসলে নেমে নিখোঁজ কিশোরী রিয়ার লাশ মঙ্গলবার বিকেলে উদ্ধার হয়েছে। আগের দিন সোমবার দুপুরে একই সঙ্গে রিয়াসহ চারকিশোরী গোসলে নেমে নিখোঁজ হওয়ার পর তিন কিশোরীর লাশ উদ্ধার করা হয়। এ নিয়ে চার কিশোরীর লাশ উদ্ধার হলো।

টঙ্গী ফায়ার স্টেশনের ডুবুরি দলের লিডার আব্দুল জলিল জানান, মঙ্গলবার বিকেল সোয়া চারটার দিকে লাশটি ঘটনাস্থল থেকে প্রায় এক হাজার ফুট দক্ষিণে একটি ঝোঁপের পাশে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, সোমবার দুপুরে গাজীপুরের সদর উপজেলার ভাওয়াল মির্জাপুর ইউনিয়নের উত্তর পানি শাইল গ্রামের মোঃ সোলায়মান মিয়ার বড় মেয়ে সাদিয়া আক্তার রিচি (১৪), ছোট মেয়ে রিয়া (১০), হায়েত আলীর মেয়ে আইরিন আক্তার (১৪) ও মঞ্জুর আলমের মেয়ে মায়া বেগম (১৩) বাড়ির পাশেই তুরাগ নদী ও লবণদহ খালের মোহনায় গোসলে যায়। এসময় তারা চারজনই পানিতে ডুবে নিখোঁজ হন। পরে এলাকাবাসী এবং টঙ্গী ও জয়দেবপুর ফায়ার স্টেশনের কর্মীরা সোমবার ঘটনাস্থলে গিয়ে দিনভর তল্লাশি চালিয়ে সাদিয়া, আইরিন ও মায়ার লাশ উদ্ধার করতে পারলেও রিয়ার লাশের সন্ধান পায়নি। আজ মঙ্গলবার আবার ডুবুরীদল এবং এলাকাবাসী উদ্ধার অভিযান চালায় । এদিন অভিযান চালানোর এক পর্যায়ে বিকেল সোয়া চারটার দিকে ঘটনাস্থল থেকে এক হাজার ফুট দক্ষিণে রিয়ার ভাসমান লাশটি উদ্ধার করা হয়।

(এস/এসপি/সেপ্টেম্বর ১৪, ২০২১)