এ কে আজাদ, রাজবাড়ী : রাজবাড়ীর পাংশা উপজেলাধীন বাহাদুরপুর ইউনিয়নের মেঘনা মোল্লাপাড়া এলাকার মোঃ কাদের মোল্লা (৫৫) এর বিরুদ্ধে যৌন হয়রানির করার অভিযোগ উঠেছে। সে একই এলাকার  ইমান মোল্লার স্ত্রী কে দীর্ঘদিন যাবত যৌন হয়রানির করে আসছিলো।

গতকাল রাতে পাংশা মডেল থানায় উপস্থিত হয়ে ইমান মোল্লার স্ত্রী সাহারিয়া খাতুন (৪০) অভিযোগ দায়ের করেন।

অভিযোগকারি ২ সন্তানের জননী। সে বলেন আমার বাড়ির আর কাদের মোল্লার বাড়ি রাস্তার এপার ওপার। সে দীর্ঘদিন যাবত আমাকে বিভিন্ন ভাবে যৌন হয়রানি করে আসছিলো। গত কাল সন্ধ্যার পর সে সুযোগ বুঝে আমার বাড়ি আসে এবং বিভিন্ন ভাবে আমাকে উতপ্ত করে। এছাড়াও গত সোমবার রাতে বাড়িতে কেউ নেই টেরপেয়ে কাদের মোল্লা আমার মুখ গামছা দিয়ে বেধে ফেলে ওই সময় আমার ছেলে ভ্যান নিয়ে বাড়ি ডুকতে গেলে সে পালিয়ে যায়।

বিভিন্ন ভাবে জানাযায়, কাদের মোল্লার স্ত্রী দীর্ঘদিন আগে মারা গেছে তার ৪ ছেলে সন্তান রয়েছে। তার বিরুদ্ধে এর আগে ও অভিযোগ রয়েছে এলাকায় বয়স্ক মহিলাদের উতপ্ত করে। এ নিয়ে গ্রাম্য শালিশ ও হয়েছে। স্থানীয় দের অভিযোগ ইউ,পি চেয়ারম্যান এর ক্ষমতা বলে সে এই সকল অপকর্ম করে আসছে।

গত বুধবার রাতে সাহারিয়া খাতুন অভিযোগ করার ফলে তাকে ও তার বাড়িতে চেয়ারম্যান শাকিলের ইন্ধনে হামলা করার প্রস্তুতি নিচ্ছে কাদের মোল্লা। এমন অভিযোগের প্রেক্ষিতে পাংশা মডেল থানা পুলিশ অভিযোগ কারির বাড়ি গিয়েছে বলে জানা গেছে।

(একে/এসপি/সেপ্টেম্বর ১৬, ২০২১)