দিলীপ চন্দ, ফরিদপুর : ফরিদপুর জেলার রাইফেল ক্লাবের বার্ষিক সাধারন সভা আজ শনিবার (১৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে এগারোটায় শহরের অম্বিকা মেমোরিয়াল হলে অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মাসুদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকার।

এক সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, রাইফেল ক্লাবের উন্নয়নে ক্লাব কে ঢেলে সাজাতে হবে। এখান থেকে ভালো খেলোয়ার বেরিয়ে এবং দেশের ক্রীড়াঙ্গনে তারা অগ্রণী ভূমিকা রাখতে পারবে। এজন্য তিনি সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস, অনুষ্ঠানে বক্তব্য রাখেন রাইফেল ক্লাবের সহ-সভাপতি ও ফরিদপুর পৌরসভার ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর মাইনুদ্দিন আহমদ মানু , রাইফেল ক্লাবের সিনিয়র সদস্য এইচ এ এস আলম, নুর উদ্দিন ফকির, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ক্লাবের সদস্য আওলাদ হোসেন বাবর, ক্লাবের যুগ্ম সম্পাদক ও সাংবাদিক সাজ্জাদ হোসেন রনি, রাইফেল ক্লাবের কার্য নির্বাহী সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সদস্য সচিব আইভী মাসুদ, সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক সত্যজিৎ মুখার্জি। অনুষ্ঠান সঞ্চালনা করেন অনিমেষ রায়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য পেশ করেন সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবু সাঈদ খান।

(ডিসি/এসপি/সেপ্টেম্বর ১৮, ২০২১)