ফরিদপুর প্রতিনিধি : গত ২৪ ঘন্টায় ফরিদপুর জেলায় নিয়মিত মামলা রুজু হয় ৫টি। ১০ জন আসামীকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।  জেলা ট্রাফিক বিভাগ কর্তৃক ১৮টি প্রসিকিউশন দাখিল করা হয়েছে। মোট ৩১ হাজার টাকা জরিমানা আদায় এবং বিভিন্ন ধরণের মোট ৮টি যানবাহন আটক করা হয়েছে। আজ সোমবার বিকালে ফরিদপুর জেলা পুলিশ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন। 

পুলিশ জানায়, কোতয়ালী থানায় ৩ টি নিয়মিত মামলা রুজু হয়। নিয়মিত মামলায় ৪ জন আসামীকে গ্রেফতার করা হয়। এছাড়া ৪টি জিআর ওয়ারেন্ট তামিল করা হয়।

মধুখালী থানায় জিআর পরোয়ানা মূলে গ্রেফতার ২ জন। জিআর পরোয়ানা অন্যান্যভাবে নিষ্পত্তি ৩টি। সিআর পরোয়ানা রিকল ১টি। সিআর পরোয়ানা অন্যান্যভাবে নিষ্পত্তি ১টিসহ সর্বমোট ৭টি পরোয়ানা নিষ্পত্তি করা হয়েছে।

আলফাডাঙ্গা থানায় ১ জন জিআর পরোয়ানাভূক্ত আসামী গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। নগরকান্দা থানায় জিআর রিকল ২ টি এবং নিয়মিত মামলায় গ্রেফতার ১ জন। সালথা থানায় নিয়মিত মামলা রুজু-১ টি । জিআর ওয়ারেন্ট মূলে গ্রেফতার-১ জন। চরভদ্রাসন থানায় নিয়মিত মামলা রুজু ১টি। নিয়মিত মামলায় গ্রেফতার ১ জন। সদরপুর থানায় জিআর রিকল ২টি। বোয়ালমারী থানায় সিআর রিকল ১টি। সিআর ওডি ১ টি।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো: তরিকুল ইসলাম জানান, ফরিদপুর ট্রাফিক বিভাগ কর্তৃক রুজুকৃত মামলার সংখ্যাা - ১৮টি, নিষ্পত্তিকৃত মামলার সংখ্যাো- ১৩ টি, আদায় কৃত জরিমানার পরিমাকন- ৩১ হাজার টাকা। এছাড়া মটর সাইকেল-৩ টি, ইজিবাইক-২ টি, মাহেন্দ্র- ১ টি, পিক আপ -১ টি, সিএনজি- ১ টি আটক করা হয়েছে।

ফরিদপুর জেলা পুলিশের বিভিন্ন কার্যক্রম, অভিযান পরিচালনায় অর্জন ও সেবাপ্রাপ্তির খবরা-খবর জনগণের সামনে তুলে ধরার লক্ষ্যে ফরিদপুর জেলা পুলিশের প্রতি ইউনিট সর্বদা নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে। জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে।

(এন/এসপি/সেপ্টেম্বর ২০, ২০২১)