ওয়াজেদুর রহমান কনক, নীলফামারী : নীলফামারীতে যুবলীগের কার্যক্রম স্থবির হয়ে পড়েছে । দীর্ঘদিন নেতা-কর্মীদের পদচারণায় মুখরিত হয় না রাজপথ । সর্বশেষ ২০০৫ সালে জেলা যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল । কিন্তু সব কিছু ছাপিয়ে আজ নীলফামারীতে যুবলীগের নেতা-কর্মীদের পদচারণায় মুখর হলো নীলফামারীর রাজপথ ।

সকাল থেকেই নীলফামারী ও এর অন্যান্য উপজেলা থেকে দলে দলে যুবলীগের নেতা-কর্মীরা আসতে থাকে, সকলের গন্তব্য জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণ । জেলা যুবলীগের বর্ধিত সভা উপলক্ষে শিল্পকলা একাডেমিতে যুবলীগের নেতা-কর্মীদের মিলন মেলায় পরিণত হয়েছে । বর্ধিত সভা উপলক্ষে জেলা শিল্পকলা একাডেমি ও এর আশ-পাশের এলাকায় ব্যাপক জনসমাগম দেখা গেছে । বর্ধিত সভা উপলক্ষে কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করে সভার সূচনা করেন ।

জেলা যুবলীগের সভাপতি এ্যাডভোকেট রমেন্দ্র বর্ধন বাপীর সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক বিশ্বাস মতিউর রহমান বাদশা, বিশেষ অতিথি ছিলেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক সোহেল পারভেজ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ প্রমুখ ।

সভায় প্রধান অতিথি বক্তৃতার পর জেলা শিল্পকলা একাডেমিতে জেলা যুবলীগের রুদ্ধদ্বার বৈঠক অনুষ্ঠিত হয়েছে । বৈঠকে সাংগঠনিক স্থবিরতা নিরসনের বিষয় গুলোকে অধিক গুরুত্ব দেওয়া হয়েছে ।

(কে/এসপি/সেপ্টেম্বর ২১, ২০২১)