লক্ষ্মীপুর প্রতিনিধি : গ্যাসের দাবিতে লক্ষ্মীপুরের রায়পুরে জাতীয়পার্টির উদ্যোগে মানববন্ধন করা হয়েছে। গতকাল বৃহস্পতিকার সকাল সাড়ে ১০টায় পৌর শহরের প্রধান সড়কে প্রায় অর্ধকিলোমিটার দীর্ঘ এ মানববন্ধন পালন করে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক এবং পেশাজীবী সংগঠনের প্রায় ৫ হাজার লোকজন অংশ্র গ্রহন করেন। মানববন্ধনের নেতৃত্ব দেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য মোহাম্মদ নোমান।

মানববন্ধন থেকে পাইপ লাইনের মাধ্যমে দ্রুত রায়পুরে গ্যাস সংযোগ প্রদানের দাবি জানানো হয়। অন্যথায় এ দাবী আদায়ে আন্দোলন-সংগ্রাম গড়ে তোলা হবে বলে হুশিয়ারি উচ্চারণ করা হয়। মঙ্গলবার জাতীয় সংসদে এ নিয়ে জ্বালানী মন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে বক্তব্য দিয়েছেন বলে সংসদ সংসদ্য তাঁর বক্তব্যে তুলে ধরেন।

মানববন্ধনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর মেয়র এবিএম জিলানী, জেলা জাতীয়পার্টির সাধারণ সম্পাদক এম.আর মাসুদ, উপজেলা জাতীয়পার্টির সভাপতি আনোয়ার হোসেন বাহার, সিনিয়র সহ-সভাপতি ইলিয়াস কবির, সাধারণ সম্পাদক চৌধূরী অদুদ মৃধ্যা, ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি ইমাম হোসেন, শ্রমিক নেতা বদরুল আলম জিন্নাহ, উপজেলা যুবলীগ আহ্বায়ক কামরুল হাসান রাসেল ও পৌর ছাত্রলীগের নেতা পীরজাদা সৌরভ প্রমুখ।

(এমএস/পি/সেপ্টেম্বর ১১, ২০১৪)