মিলাদ হোসেন অপু, ভৈরব (কিশোরগঞ্জ) : মানবতার বাতিঘর প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপন করেছে ভৈরব উপজেলা ও পৌর আওয়ামী লীগ। আজ মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বেলা ১২টায় ভৈরব উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে আলোচনা, মিলাদ মাহফিল ও কেক কেটে আনন্দঘন পরিবেশে দিনটি উদযাপন করা হয়। 

ভৈরব উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়ার সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু, অহিদ মোল্লা, জাকির হোসেন কাজল, যুগ্ম-সাধারণ সম্পাদক খলিলুর রহমান, ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবির, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আবু বকর সিদ্দিক, পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ, উপজেলা যুবলীগ আহ্বায়ক অরুণ আল আজাদ, যুগ্ম-আহ্বায়ক আরমান উল্লাহ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আব্দুল হেকিম রায়হান, সাধারণ সম্পাদক আফজাল হোসেন জামাল, পৌর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শামীম আহমেদ খোকন, সাধারণ সম্পাদক রাকিব রায়হান, পৌর যুবলীগ সাধারণ সম্পাদক ও পৌর ১নং ওয়ার্ড কাউন্সিলর আল আমিন সৈকত, উপজেলা ছাত্রলীগ সভাপতি আমির হামজা, সাধারণ সম্পাদক মেহেদী রিয়াদ, পৌর ছাত্রলীগ সভাপতি সালেহ রহমান মিকদাত ও সাধারণ সম্পাদক ইমন মিয়া প্রমুখ।

এ সময় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন। আলোচনা শেষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ মাহফিল শেষে কেক কেটে দলীয় নেতাকর্মীরা মিষ্টিমুখ করেন।

আলোচনা সভায় সার্বিক সঞ্চালনায় ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু।
আলোচনা সভায় বক্তারা জননেত্রী শেখ হাসিনার জন্য দীর্ঘায়ু কামনা করেন ও জন্মদিনের শুভেচ্ছা জ্ঞাপন করেন।

এছাড়াও বক্তারা বলেন, জননেত্রী প্রধানমন্ত্রীর উপর ২১ বারের মতো মেরে ফেলার জন্য হামলা করা হয়েছে। দলীয় নেতাকর্মীরা সোচ্ছার না থাকলে মানবতার বাতিঘর বঙ্গবন্ধুর সুযোগ্য উত্তরসুরী জননেত্রী শেখ হাসিনাকে আমাদের হারাতে হবে। দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধতায় কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাজমুল হাসান পাপনের হাতকে শক্তিশালী করতে পারলেই জননেত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী হবে। দোয়া ও মিলাদ মাহফিলের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।

(এম/এসপি/সেপ্টেম্বর ২৮, ২০২১)