লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : নড়াইলের লোহাগড়ায় একটি ফাষ্ট ফুডের দোকানে চিকেন মিটবল খেতে গিয়ে শ্বাসনালীতে বেঁধে এক শিশুর মৃত্যু হয়েছে।

জানা গেছে, লোহাগড়া পৌরসভার লক্ষীপাশা গ্রামের কাঠ ব্যবসায়ী রাশেদ খন্দকার জুনায়েতের ছেলে আরএলপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্র আব্দুল্লাহ আল মামুন (৯) ও তার এক বন্ধু মিলে রবিবার বিকালে থানার সামনে কাজী ফার্মস নামক একটি ফাষ্ট ফুডের দোকানে চিকেন মিটবল খেতে যায়। খাওয়ার এক পর্যায়ে আব্দুল্লাহ আল মামুনের গলায় চিকেন মিটবলের হাড়যুক্ত মাংস শ্বাসনালীতে বেঁধে অসুস্থ্য হয়ে পড়ে। দ্রুত তাকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

এ ব্যাপারে কাজী ফার্মসের মালিক সোহাগ জানান, শিশুটি আমার দোকানে এসে চিকেন মিটবল খেতে বসে। খাবারের সময় তার গলায় চিকেন মিটবনের মাংস বেঁধে যায়। এসময় দোকানের কর্মচারীরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে শিশুটির মৃত্যু হয়।

লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার বিপাশা মোশারফ জানান, জরুরী বিভাগ আনার আগেই শিশুটির মৃত্যু হয়েছে। তার গলার শ্বাস নালীতে খাবার বেঁধে মৃত্যু হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। লোহাগড়া থানার অফিসার্স ইনচার্জ (ওসি) শেখ আবু হেনা মিলন বিষয়টি নিশ্চিত করেছেন।

(আরএম/এএস/অক্টোবর ০৩, ২০২১)