সোহেল সাশ্রু, কিশোরগঞ্জ : কিশোরগঞ্জের কুলিয়ারচরে এক মাদ্রাসা ছাত্রীকে (১৩) ধর্ষণের চেষ্টার অভিযোগে নাঈম মিয়া (২৪) নামে এক যুবককে আটক করে পুলিশ সোপর্দ করেছে জনতা। ৪ অক্টোবর সোমবার ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার সালুয়া ইউনিয়নের মাছিমপুর গ্রামে এ ঘটনাটি ঘটে। অভিযুক্ত নাঈম মিয়া (২৪) সালুয়া ইউনিয়নের চরকামালপুর গ্রামের মো. আক্তার উদ্দিনের ছেলে। ওই ছাত্রী সালুয়া মহিলা মাদ্রাসার ছাত্রী। এ ঘটনায় ওই দিন ছাত্রীর মা বাদী হয়ে কুলিয়ারচর থানায় একটি মামলা দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় ওই কিশোরী তাদের ঘরের দক্ষিণ পাশের রুমে ঘুমিয়ে ছিল। পরবর্তীতে অভিযুক্ত কিশোর ভোর রাতে কৌশলে বাহির থেকে ঘরের দরজা খুলে ঘরে ঢুকে ওই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে। এসময় ওই ছাত্রীর ডাক-চিৎকারে পাশের রুমে থাকা ভাই-ভাবী, বড় বোনসহ আশপাশের মানুষ ছুটে আসে এবং অভিযুক্ত যুবক নাঈমকে আটক করে পুলিশে সোপর্দ করে।

এ বিষয়ে কুলিয়ারচর থানায় অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, এই ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু পূর্বক অভিযুক্তকে গ্রেফতার করে কিশোরগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

(এসএস/এএস/অক্টোবর ০৫, ২০২১)