চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রামের রাঙ্গুনিয়া পৌরসভার সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর ও পৌরসভা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জেসমিন আকতার (৫০) ইন্তেকাল করেছেন (ইন্না নিল্লাহে----রাজিউন)। 

মঙ্গলবার (৫ অক্টোবর) সন্ধ্যা ৭টা ২০ মিনিটে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মহিলা আওয়ামী লীগের নেত্রী জেসমিন দীর্ঘদিন ধরে লিভার ক্যান্সারে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্বামী, ১ ছেলে ৩ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। পরপর দু’বার মহিলা কাউন্সিলর নির্বাচিত বর্তমান প্যানেল মেয়র-৩ জেসমিন আকতার রাঙ্গুনিয়া পৌরসভা গঠনের পূর্বে পোমরা ইউনিয়ন পরিষদেও দু’বার মহিলা মেম্বারের দায়িত্ব পালন করেন।

মহিলা আওয়ামী লীগের তৃণমূলের সংগঠক কাউন্সিলর জেসমিন আকতারের মৃত্যুর সংবাদে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি। প্রয়াতের আত্মার শান্তিকামনা করেন এবং তাদের শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান তিনি।

রাঙ্গুনিয়ার সন্তান তথ্য ও সম্প্রচার মন্ত্রী তাঁর শোকবার্তায় বলেন, জেসমিন আকতার ছিলেন দক্ষ সংগঠক ও দলের তৃনমূলে নারীদের সংগঠিত করতে নিবেদিতপ্রাণ রাজনীতিবিদ। জীবনে কোন লোভ লালসা তাঁর মধ্যে ছিলনা। এছাড়া রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র মো. শাহজাহান সিকদার, প্যানেল মেয়র জালাল উদ্দিনসহ কাউন্সিলরবৃন্দ, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

(জেজে/এসপি/অক্টোবর ০৫, ২০২১)