লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : আগামী ২রা নভেম্বর অনুষ্ঠিতব্য সপ্তম ধাপের পৌরসভা নির্বাচনে নড়াইলের লোহাগড়া পৌরসভায় সৈয়দ মসিয়ুর রহমান নৌকা প্রতীকে মনোনয়ন পেয়েছেন। তিনি লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

সৈয়দ মসিয়ুর রহমান জয়পুর ইউপির সাবেক চেয়ারম্যান মরহুম সৈয়দ মোশারফ হোসেনের ছেলে। পিতার মৃত্যুর পর তিনি ১৯৯৭ সালে ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। ২০১১ সালে অনুষ্ঠিত লোহাগড়া পৌরসভা নির্বাচনে অংশগ্রহণ করে তিনি পরাজিত হন। সৈয়দ মসিয়ুর রহমান এবারই প্রথম দলীয় মনোনয়ন পেলেন।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) গণভবনে অনুষ্ঠিত সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় দলীয় মনোনয়ন চুড়ান্ত করা হয়। আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন। আওয়ামী লীগের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তি সূত্রে এ তথ্য জানা গেছে।

এক প্রতিক্রিয়ায় সৈয়দ মসিয়ুর রহমান জানান, ‘মানুষের দোয়া ও আন্তরিক ভালোবাসায় দলীয় সভানেত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন দেওয়ায় তিনি তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন’।

(আরএম/এসপি/অক্টোবর ০৮, ২০২১)