আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘির সান্তাহারে পৌর আওয়ামীলীগ নেতার ছেলে প্রীতম ভৌমিকের বিরুদ্ধে এক কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ভুক্তভোগী কলেজ ছাত্রী রবিবার রাতে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার পর সান্তাহার ফাঁড়ি পুলিশ ওই রাতেই প্রীতম ভৌমিককে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত প্রীতম উপজেলা সান্তাহার পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও রথবাড়ি এলাকার বাসিন্দা প্রদীপ ভৌমিকের ছেলে।

স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী তরুণী (১৯) একটি কলেজের দ্বিতীয় বর্ষে পড়াশোনা করতো। কলেজে আসা যাওয়ার সুবাদে ওই তরুণীর সাথে রথবাড়ি এলাকার পৌর আওয়ামী লীগের নেতার ছেলে প্রীতমের পরিচয় হয়। সেই সূত্র ধরে একে অপরের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর বিয়ের প্রলোভন দিয়ে ওই তরুনীকে রবিবার দুপুর ২টার দিকে উপজেলার সান্তাহার খাড়ির ব্রীজ এলাকায় জনৈক রানার বাড়ির একটি টিনের ঘরে ধর্ষণ করে। ওই তরুনী প্রীতমকে বিয়ের কথা বললে তিনি নানা তালবাহানা শুরু করে।

পরে এ ঘটনায় ওই দিন রাতে ওই তরুণী থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন। সেই মামলায় তাকে সান্তাহার মাইক্রোস্ট্যান্ড থেকে গ্রেপ্তার করে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। সেই সাথে ওই তরুণীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আরিফুল ইসলাম জানান, মামলার পর আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার দুপুরে গ্রেপ্তারকৃত আসামীকে জেলহাজতে প্রেরণ করা হয়। এছাড়া ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে বগুড়া মেডিকেলে পাঠানো হয়েছে।

(এস/এসপি/অক্টোবর ১১, ২০২১)