রবিউল ইসলাম, গাইবান্ধা : বাংলাদেশ নির্বাচন কমিশনের তৃতীয় ধাপে ঘোষিত তফসিলে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার ১নং কিশোরগাড়ী ও ৪নং বরিশাল ইউনিয়ন অন্তর্ভূক্ত না হওয়ায় তৎক্ষনাত এক সংবাদ সম্মেলন করেছেন ইউনিয়ন দুটির চেয়ারম্যান প্রার্থীগণ। ১৪ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, কিশোরগাড়ী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও সম্ভব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী মাহবুব প্রধান, উপজেলা আওয়ামীলীগ প্রচার ও প্রকাশনা সম্পাদক গোলাম মোস্তফা।

এসময় তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, সীমানা জটিলতার অজুহাতে দীর্ঘ দেড় যুগেরও বেশী সময় ধরে নির্বাচন বঞ্চিত হয়ে আসছে ওই দুই ইউনিয়নের মানুষ। পাশাপাশি নির্বাচন না থাকায় কার্যত কোন উন্নয়নের ছোঁয়াও লাগেনি। এজন্য তৃতীয় ধাপের ঘোষিত তফসিলে কিশোরগাড়ী ও বরিশাল ইউনিয়ন অন্তর্ভূক্ত করার জোর দাবী জানান তারা।

সংবাদ সম্মেলনে কিশোরগাড়ী ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী লিটন মিয়া, সাজু প্রামানিক, এনামুল হক, এম.এ হালিম সরকার, বরিশাল ইউনিয়নের সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী আবুল হোসেনসহ স্থানীয় গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

(আর/এসপি/অক্টোবর ১৬, ২০২১)