এ কে আজাদ ও অরিত্র কুণ্ডু, রাজবাড়ী থেকে : রাজবাড়ী জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার রাজবাড়ী শহরের শহীদ খুশী রেলওয়ে ময়দানে জেলা আওয়ামী লীগের সভাপতি জিল্লুল হাকিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর সঞ্চালনায় জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে ভার্চুয়ালি যুক্ত হয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আগামী ৩ বছরের জন্য রাজবাড়ী জেলা আওয়ামীলীগের নতুন কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় কমিটির শীর্ষ নেতৃবৃন্দ। রাজবাড়ী জেলা আওয়ামী লীগে সভাপতি নির্বাচিত হয়েছেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রাজবাড়ী জেলা চেম্বার অফ কমার্সের সভাপতি কাজী ইরাদত আলী। জিল্লুল হাকিম এবং কাজী ইরাদত আলী দুজনেই পুনরায় একই পদে নির্বাচিত হলেন।

বিকালে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আংশিক কমিটির ঘোষণা দেন সম্মেলনের দ্বিতীয় অধিবেশনের সভাপতি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কর্নেল ফারুক খান।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে. কর্নেল (অব) মুহাম্মদ ফারুক খান, প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল-আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, কেন্দ্রীয় কমিটির সদস্য সানজিদা খানম, আনোয়ার হোসেন, শাহাবুদ্দিন ফরাজী, সৈয়দ আব্দুল আওয়াল শামীম ও ইকবাল হোসেন অপু।

নতুন কমিটির অন্য কর্মকর্তারা হলেন সহসভাপতি পদে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী, বীর মুক্তিযোদ্ধা আকবর আলী মর্জি ও ফকির আব্দুল জব্বার ও মোহাম্মদ আলী চৌধুরী এবং যুগ্ম সাধারণ সম্পাদক পদে শেখ সোহেল রানা টিপু।

(একেএক/এসপি/অক্টোবর ১৬, ২০২১)