মোঃ ইমাম উদ্দিন সুমন, স্টাফ রিপোর্টার : নোয়াখালী সুবর্চরে এক অসহায় দিনমজুর এর চা দোকানে হামলা ভাংচুর এবং লুটপাটের ঘটনার অভিযোগ পাওয়া গেছে, হামলায় আহত হন ৪ জন।

ঘটনাটি ঘটে ১৫ অক্টোবর শুক্রবার বেলা ১২ টায় সুবর্ণচর উপজেলার ১ নং চরজব্বার ইউনিয়নের, নতুন বাজার, বোড় পোল চরহাসান গ্রামে।

আহতরা হলেন, চরহাসান গ্রামের মোজাফ্ফর আহম্মদ এর পুত্র মোঃ হাসান(৫৯), কাউছার(৩৭), তোফাজ্জল হোসেন এর পুত্র নুর মোহাম্মদ, আব্দুল হোসেন এর পুত্র মোঃ হানিফ (২৮)।

ভুক্তভোগী চরহাসান গ্রামের মৃত তোফাজ্জল হোসেন এর পুত্র আব্দুল হাসেম (৫৫) জানান, চাচা তার চাচা আব্দুল মোনাফের মালিকীয় সম্পত্তির ওপর তিনি একটি চা দোকান দেন। শুক্রবার হঠাৎ করে কিছু বুঝে ওঠার আগেই নোয়াখালী সদর উপজেলার ইসলাম গঞ্জের সাবেক মেম্বার আমিন উল্যাহর পুত্র নুরুল হৃদা ও আমিন উল্যাহর মেয়ের জামাই ফজলু'র নেতৃত্বে ১০/১২ জনের অজ্ঞাত যুকরা দোকান ভাংচুর করে।

দোকান ভাংচুরের খবর পেয়ে হাসান, নুর মোহাম্মদ, মোঃ কাউসার ও মোঃ হানিফ তাদের বাঁধা দিলে অভিযুক্তরা তাদের পিটিয়ে আহত করে। হামলায় আহত হাসানের অবস্থা আশংকা জনক বলে জানান তার পরিবার। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

প্রত্যক্ষদর্শী একই গ্রামের রবিন, নুর উদ্দিন, রুহুল আমিন, করিম বলেন, বেলা ১২ টায় নুরুল হুদা ও ফজলুর নেতৃত্বে ১০/১২ জনের অজ্ঞাত ভাড়াটিয়া যুবক দোকান ভাংচুর করে এবং হাশেমকে পিটিয়ে আহত করে পরে মালামাল নিয়ে হোন্ডা যোগে পালিয়ে যায়।

অভিযুক্ত নুরুল হুদা কে মুঠো ফোনে কল দিলে তার ছোট ভাই বলেন, আমাদের জায়গার ওপর তারা অবৈধ ভাবে দোকান নির্মাণ করে তাই আমরা ভেঙ্গে দিছি।

চরজব্বার থানার এস আই সালেহ উদ্দিন বলেন, দোকান ভিটি মালিকানা দাবী নিয়ে দুপক্ষের মাঝে মারধর হয়েছে, দুই পক্ষের লোকজন আহত হয়েছে। সবাই হাসপাতালে ভর্তি আছে। তবে কেউ লিখিত অভিযোগ করেনি অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

(ইইউএস/এএস/অক্টোবর ১৬, ২০২১)