বিনোদন প্রতিবেদক : আসছে খুব শীঘ্রই আকাশ মাহমুদের কন্ঠে সম্পূর্ণ ভিন্ন রকম একটি গান"কান্না বোঝার লোক"। গানটির সুর এবং সঙ্গীত আয়োজন করেছেন আকাশ মাহমুদ নিজেই।কান্না বোঝার লোক"গানটির শুটিং সম্পন্ন হয়েছে ফরিদপুরে। মডেল হিসেবে গানটিতে দেখা যাবে আকাশ মাহমুদ,আফরোজ জাহান এনি এবং রাকিব রাফি কে। গানটির কথা লিখেছেন, ভিডিও ধারণ, এডিটিং এবং ভিডিও ডিরেকশন দিয়েছেন আশিক মাহমুদ।

"কান্না বোঝার লোক"গানটি সম্পর্কে আকাশ মাহমুদের কাছে জানতে চাইলে তিনি বলেন, বরাবরের মতই আমি চেষ্টা করি দর্শকদের ভালো কিছু উপহার দেওয়ার। আমার গানগুলোতে ভালোবাসে এবং সুন্দরভাবে সেটা কে গ্রহণ করে। তাছাড়া তিনি আরো বলেন, আসলে কান্না বোঝার লোক গানটি আমার অন্যান্য গানের মত নয়। চেষ্টা করেছি ভিন্ন রকম কিছু করার। জানিনা কতটুকু পেরেছি বাকিটা আমার ভালোবাসার দর্শকরা দেখলেই বলতে পারবে। আর গল্পটায় একদম ভিন্ন রকম একটি চরিত্রে আমাকে দেখতে পাবেন আশা করি সবার ভালো লাগবে।

"কান্না বোঝার লোক" গানটি সম্পর্কে রাকিব রাফি কে কিছু বলতে বললে তিনি বলেন, আকাশ মাহমুদ নিঃসন্দেহে একজন প্রতিভাবান কণ্ঠশিল্পী একাধারে সঙ্গীত পরিচালক।আকাশ এবং আশিক ভাই সব সময় তাদের সেরাটা দেওয়ার চেষ্টা করে। এই গানটির ক্ষেত্রেও তার ব্যতিক্রম নয়।আমি আশাবাদী এই গানটা সকালে ভালোভাবে গ্রহণ করবে। গানটির অফিশিয়াল পোস্টার ইতিমধ্যে প্রকাশ করার পর অসংখ্য মানুষের ভালোবাসা ও শুভকামনা পেয়েছি পেয়েছি। আশা করি সেই মান ধরে রাখতে পারব।

"কান্না বোঝার লোক" শিরোনামের গানটি রিলিজ হবে খুব শীঘ্রই TR MUSIC STATION এর ইউটিউব চ্যানেলে।সকলকে দেখার আমন্ত্রণ রইলো। ধন্যবাদ ।

(এম/এসপি/অক্টোবর ১৮, ২০২১)