টাঙ্গাইল প্রতিনিধি : বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার পাথাইলকান্দি এলাকায় সেতুর ২ নম্বর ব্রিজের পাশে বৃহস্পতিবার (২১ অক্টোবর) বিকাল সাড়ে ৩টার দিকে অজ্ঞাত গাড়ির চাপায় মোটরসাইকেলের আরোহী দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

নিহতরা হচ্ছেন- কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌরসভার কুড়িঘড়িয়া এলাকার আছর উদ্দিনের ছেলে প্রবাসী সোহেল রানা (২৩) ও একই পৌরসভার হায়াতপুর এলাকার হেলাল মোল্লার ছেলে রফিকুল ইসলাম(২৫)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোহেল ও রফিকুল দুই বন্ধু এলেঙ্গা থেকে মোটরসাইকেলযোগে বঙ্গবন্ধু সেতু এলাকায় বেড়াতে যাচ্ছিলেন। পথিমধ্যে মোটরসাইকেলটি মহাসড়কের পাথাইলকান্দি ২ নম্বর ব্রিজের কাছে পৌঁছলে পেছন থেকে অজ্ঞাত একটি গাড়ি তাদের চাপা দিয়ে চলে যায়।

এতে ঘটনাস্থলেই রফিকুলের মৃত্যু হয়। মুমূর্ষু অবস্থায় সোহেল রানাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ(ওসি) সফিকুল ইসলাম জানান, নিহতদের মধ্যে একজনের মরদেহ থানায় ও অপরজনের মরদেহ হাসপাতালের মর্গে রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের হাতে তুলে দেওয়া হবে।

(এসএএম/এএস/অক্টোবর ২১, ২০২১)