মিলাদ হোসেন অপু, ভৈরব (কিশোরগঞ্জ) : ভৈরব মেঘনা নদী থেকে এক নৌ-ডাকাতসহ অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে ভৈরব নৌ থানা পুলিশ। তবে তার পরিচয় শনাক্ত হয়েছে। মৃত ব্যক্তি ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানা এলাকার আলী মিয়ার ছেলে আইয়ুব খান (৪৫)। আজ ২১ অক্টোবর বৃহস্পতিবার বিকালে মেঘনা নদী আশুগঞ্জ এলাকার নদীর পাড় থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বিকালে আশুগঞ্জ এলাকার পাশে নদীর পাড় লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা ভৈরব নৌ থানা পুলিশকে খবর দিলে নৌ থানার উপ-পুলিশ পরিদর্শক রাসেল মিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে স্থানীয়দের সহযোগিতায় লাশটি উদ্ধার করে।

ভৈরব নৌ থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক রাসেল মিয়া জানান, নিহত ব্যক্তি একজন চিহ্নিত নৌ ডাকাত। সে আশুগঞ্জ থানা এলাকার আলী মিয়ার ছেলে আইয়ুব খান (৪৫)। মরদেহের মাথায়, শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

মরদেহ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

অপরদিকে আজ ২১ অক্টোবর বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ভৈরব মেঘনা নদীর ত্রি-বেণী সেতুর নীচ থেকে অজ্ঞাত এক ব্যক্তির (৪৫) লাশ উদ্ধার করেছে। তবে লাশের পরিচয় এখনো জানা যায়নি। পুলিশ জানায়, ময়না তদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

ভৈরব নৌ থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক রাসেল মিয়া জানান, নদীর পানিতে ভাসমান অবস্থায় একজন অজ্ঞাতনামা পুরুষের (৪৫) লাশ পাওয়া গেছে। তবে লাশের মাথায় আঘাতে চিহ্ন পাওয়া গেছে ও তার পা বাঁধা অবস্থায় ছিল। কোনো ব্যক্তি লাশের পরিচয় পেলে আমার মোবাইল নাম্বারে ০১৭১৭ ৫৭৫৩২৪ অথবা ভৈরব নৌ থানায় যোগাযোগ করার অনুরোধ করা হয়েছে।

(এম/এসপি/অক্টোবর ২১, ২০২১)